২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পূবালী ব্যাংক ও ইউএস বাংলা এয়ারলাইন্সের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

-

পূবালী ব্যাংক লিমিটেড এবং ইউএস বাংলা এয়ারলাইন্সের মধ্যে একটি সমঝোতা স্মারক সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে স্বাক্ষরিত হয়েছে। সমঝোতা স্মারকে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন পূবালী ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক ও হেড অব কার্ড বিজনেস ডিভিশন এন এম ফিরোজ কামাল এবং ইউএস বাংলা এয়ারলাইন্সের হেড অব সলস্ অ্যান্ড মার্কেটিং মো: শফিকুল ইসলাম। অনুষ্ঠানে পূবালী ব্যাংক লিমিটেডের চিফ টেকনিক্যাল অফিসার ও মহাব্যবস্থাপক জাভেদ হাসান, হেড অব কার্ডস্ ও মহাব্যবস্থাপক অসীম কুমার রায়, অল্টারনেটিভ ডেলিভারি চ্যানেল বিভাগ প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মো: রবিউল আলমসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এই সমঝোতা স্মারকের অধীনে, পূবালী ব্যাংক লিমিটেডের সব কার্ড হোল্ডাররা ইউএস বাংলা এয়ারলাইন্সের অভ্যন্তরীণ বিমান ভাড়ায় ১০% ছাড় উপভোগ করবেন এবং ক্রেডিট কার্ড হোল্ডাররা কক্সবাজার, মালদ্বীপ, ব্যাংকক, সিঙ্গাপুর ভ্রমণে হলিডে প্যাকেজের অধীনে ৩ এবং ৬ মাসের জন্য ০% ইএমআই সুবিধা উপভোগ করবেন।
পূবালী ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডহোল্ডাররা বিশেষ ছাড় পাবেন এবং ক্রেডিট কার্ডহোল্ডাররা ইউএস বাংলা এয়ারলাইন্সের হলিডে প্যাকেজে ৬ মাস পর্যন্ত ০% ইএমআই সুবিধা পাবেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement