২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

উপহারের গাড়ি অ্যাম্বুলেন্স হিসেবে ব্যবহারের ঘোষণা হিরো আলমের

চুনারুঘাটে উপহারের গাড়ি নিতে এসে বক্তব্য রাখছেন হিরো আলম : নয়া দিগন্ত -

অবশেষে হবিগঞ্জের চুনারুঘাটে এসে উপহারের গাড়ি গ্রহণ করলেন সাম্প্রতিক সময়ের বহুল আলোচিত আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। মঙ্গলবার বেলা ৩টায় নরপতি গ্রামে এসে প্রিন্সিপাল এম মখলিছুর রহমানের কাছ থেকে গাড়ির কাগজপত্র ও চাবি গ্রহণ করেন তিনি। তবে উপহারের এই গাড়িটি হিরো আলম নিজে ব্যবহার করবেন না। এটি দরিদ্র মানুষের জন্য রোগী ও লাশ বহনের কাজে ব্যবহারের ঘোষণা দেন হিরো আলম।
হিরো আলমের আগমন উপলক্ষে নরপতি গ্রামের মখলিছুর রহমানের বাড়ির প্রাঙ্গণে গতকাল সকাল থেকে সাজ সাজ রব ছিল। বেলা আড়াইটায় হিরো আলম অনুষ্ঠানস্থলে আসলে ব্যাপক করতালির মাধ্যমে তাকে স্বাগত জানানো হয়। চুনারুঘাট সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাউছার আহমেদ বাহারের সভাপতিত্বে ‘সিলেটবাসীর পক্ষ থেকে প্রিন্সিপাল এম. মখলিছুর রহমান কর্তৃক হিরো আলমকে নোহা গাড়ীটি আনুষ্ঠানিকভাবে উপহার দেয়া হয়। অনুষ্ঠানে সম্মাননা ক্রেস্ট ও গাড়ির চাবি-কাগজপত্র গ্রহণ করেন প্রধান অতিথি হিরো আলম।
হিরো আলম তার বক্তব্যের শুরুতেই মঞ্চ থেকে নেমে অতিরিক্ত মানুষকে নেমে যাওয়ার জন্য অনুরোধ করে বলেন, আমরা মঞ্চ ভেঙে পড়ার ভিডিও দেখেছি। তাই আমাদেরও যাতে সেরকম না হয়, সেজন্য অতিরিক্ত মানুষকে মঞ্চ থেকে নামতে হবে। হিরো আলম উপহারের গাড়ি পেয়ে বলেন, ভালোবাসার উপহার হিসেবে গাড়িটি গ্রহণ করলাম। আমার গাড়ি আছে তবুও এখানে এসেছি ভালোবাসার টানে। এই ভালোবাসার উপহার আমি গ্রহণ করেছি। তবে গাড়িটি দরিদ্র রোগী ও লাশ পরিবহনের জন্য ব্যবহৃত হবে।
প্রিন্সিপাল এম মখলিছুর রহমান বলেন, হিরো আলম বাংলার বাঘ। বগুড়ায় দুটি আসনে নির্বাচনের সময় ফেসবুকে আমার ভাই বাংলার নায়ক এই হিরো আলমকে সিলেটবাসীর পক্ষ থেকে ছোট্ট উপহার হিসেবে ফেসবুকে নোয়া গাড়িটি উপহার দেয়ার ঘোষণা দেই। এরপর মিডিয়ায় আমাকে গালিগালাজসহ নানা ধরনের ঠাট্টা-বিদ্রুপ করা হয়। আজ হিরো আলম এসে সব কিছুর জবাব দিয়েছেন।
এদিকে চুনারুঘাটের নরপতি গ্রামে আসার পথে শায়েস্তাগঞ্জে অধিক স্পিডে গাড়ি চালানোর অপরাধে হিরো আলমকে ২৫০০ টাকা জরিমানা করা হয়। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল