২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে হোটেলে ঢুকে গুলিতে আহত ২

বাবা ও ছেলে গ্রেফতার
-


নারায়ণগঞ্জর শহরের চাষাঢ়ায় একটি রেস্টুরেন্টে প্রকাশ্য গুলি ছুড়েছে ওই ভবনের মালিক। এতে রেস্টুরেন্টের ম্যানেজার সফিউর রহমান কাজল ও হাতে ও পায়ে গুলিবিদ্ধ কর্মচারী জনি গুলিবিদ্ধ হয়েছেন। আহতদের দ্রুত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল পাঠানো হয়েছে। গত রোববার রাতে শহরের চাষাঢ়ায় আঙ্গুরা প্লাজায় সুলতান ভাই কাচ্চি হোটেলে (সুমাইয়া কাচ্চি হিসেবে পরিচিত) ওই ঘটনা ঘটে।
পুলিশ অভিযুক্ত বাড়ির মালিক আজহার তালুকদার ও তার ছেলে আরিফ তালুকদার মোহনকে আটক করেছে। আসামিদের নিকট থেকে একটি পিস্তল ও শর্টগান জব্দ করা হয়েছে। তবে এগুলোর বৈধ লাইসেন্স রয়েছে কিনা তা খতিয়ে দেখছে প্রশাসন। গতকাল নারায়ণগঞ্জ সদর থানায় রেস্টুরেন্ট মালিক শুক্কুর আলী বাদি হয়ে মামলা দায়ের করছেন। পরে পুলিশ আটক বাবা ও ছেলেকে গ্রেফতার দেখিয়ে তিন দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে। বাদির অভিযোগ, দশ লাখ টাকা না দেয়ায় মার্কেট মালিক তার ছেলেকে নিয়ে এসে রেস্টুরেন্টের ম্যানেজার শফিউর রহমান কাজল ও কর্মচারী জনিকে গুলি করেন। এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও ন্যায়বিচার দাবি করছেন মামলার বাদি।


‘সুলতান ভাই কাচ্চি’র মালিক শুক্কুর জানান, ভবন মালিক আজহার তালুকদার গত রোববার রাতে এসে বলেন, পানির বিল বাবদ আপনাকে ১০ লাখ টাকা দিতে হবে। আমরা ১০ লাখ টাকা ঋণ হয়ে গেছি। আমি বললাম টাকা কেন দিবো? আমি তো আপনার কাছ থেকে দোকান নেই নাই।


তিনি জানান, আমার বাড়িওয়ালা আপনার ভাই আজিজুল হক। তার কাছ থেকে আমি দোকান ভাড়া নিয়েছি। আর আমি পানির বিল প্রতি মাসে দিয়েই যাই। পানিসহ আমার ৮০ হাজার টাকা ভাড়া। পানির জন্য ৫ হাজার, আর ভাড়া ৭৫ হাজার। এসব নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে আজাহার আমাকে খারাপ ভাষায় গালমন্দ করে। পরে আমিও গালি দেই। পরে এসে সে গুলি করে। এতে আমার ম্যানেজারসহ দুইজন আহত হয়েছে। ঘটনাস্থল পরিদর্শনের পর নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) চাইলাউ মারমা জানান, রাগের বশে এমন কাণ্ড ঘটেছে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি। দুইজনকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement