২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
সমমনা পেশাজীবী জোটের সমাবেশ

ভোটারবিহীন সরকার পতনের ধ্বনি শুনতে পাচ্ছে

-

সমমনা পেশাজীবী গণতান্ত্রিক জোটের সমন্বয়কারী ও বাংলাদেশ ইয়ুথ ফোরামের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমান বলেছেন, ভোটারবিহীন সরকার তার পতনের ধ্বনি শুনতে পাচ্ছে। ক্ষমতা টিকিয়ে রাখতে সীমাহীন দমনপীড়ন করছে। কিন্তু সরকার ভুলে গেছে দমনপীড়ন করে পৃথিবীর কোনো স্বৈরাচারী শক্তি টিকতে পারেনি। এ সরকারও টিকতে পারবে না।
গণতন্ত্র পুনরুদ্ধারে যুগপৎ কর্মসূচির অংশ হিসেবে গতকাল পুরানা পল্টন মোড়ে ‘সমমনা পেশাজীবী গণতান্ত্রিক জোটের’ উদ্যোগে জ্বালানি ও গ্যাসের মূল্য বৃদ্ধির সাথে সাথে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির মূল্যবৃদ্ধির প্রতিবাদ ও ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আরো বক্তৃতা করেন, জিয়া নাগরিক সংসদের সভাপতি অ্যাডভোকেট মাইনুদ্দিন মজুমদার, বাংলাদেশ জাতীয়তাবাদী নাগরিক দলের সভাপতি সৈয়দ ওমর ফারুক পীরসাহেব, সংবিধান সংরক্ষণ পরিষদের সভাপতি অ্যাডভোকেট আতিকুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসাইন মৃধা, জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের সভাপতি আমির হোসেন বাদশা, বাংলাদেশ ডেমোক্র্যাটিক কাউন্সিলের সভাপতি শেখ আলীম উল্লাহ আলীম, সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের সভাপতি মো: ওমর ফারুক প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement