২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

হ্যান্ড ক্রাফটেড কিচেন সিংক আনল আরএফএল

আরএফএলের হ্যান্ড ক্রাফটেড কিচেন সিংকের উদ্বোধন -

হ্যান্ড ক্রাফটেড কিচেন সিংক বাজারে এনেছে দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ আরএফএলের সহযোগী প্রতিষ্ঠান রংপুর মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড (আরএমআইএল)। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে ‘ডিলাইট’ মডেলের কিচেন সিংকের মোড়ক উন্মোচন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।
আরএমআইএলের পরিচালক মো: মনিরুজ্জামান বলেন, বর্তমানে দেশের বাজারে দুই ধরনের কিচেন সিংক পাওয়া যায়। একটি হ্যান্ডক্রাফটেড, অন্যটি হাইড্রোলিক মেশিনের সাহায্যে তৈরি করা হয়। এ দু’টির মধ্যে সবচেয়ে বড় পার্থক্য হচ্ছে বোলের ব্যস, গভীরতা এবং পুরুত্ব। হ্যান্ডক্রাফটেড কিচেন সিংকের বোলের গভীরতা বেশি এবং স্টেইনলেস স্টিলের পুরুত্বও অনেক বেশি। ফলে সিংক হয় ১০০ ভাগ মরিচা প্রতিরোধী ও দীর্ঘস্থায়ী।
বর্তমানে দু’টি সাইজে ‘ডিলাইট’ মডেলের কিচেন সিংক বাজারে পাওয়া যাচ্ছে। এর মধ্যে ডাবল বোল সিংকের সর্বোচ্চ খুচরা মূল্য ১১,০০০ টাকা, সিঙ্গেল বোল সিংকের সর্বোচ্চ খুচরা মূল্য ৬,১২৫ টাকা। অনুমোদিত ডিলার ও আরএফএল ইজিবিল্ডের মাধ্যমে সারা দেশে পাওয়া যাচ্ছে। এ ছাড়া কেনাকাটার জনপ্রিয় সাইট অথবা ডটকম (িি.িড়ঃযড়নধ.পড়স) এর মাধ্যমেও ক্রেতারা কিচেন সিংক ক্রয় করতে পারবেন। আরএফএল কিচেন সিংক হেড অব মার্কেটিং শরিফুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) শেখ রাশেদ মাহমুদ ও সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার রাকিবুল আহসান এ সময় উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ

সকল