২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

প্রান্তিক মানুষের মধ্যে আকতার ও সাচিমি হোসেন ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

রাজধানীতে আকতার ও সাচিমি হোসেন ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান -

ঢাকা মহানগরীর প্রান্তিক ও অসহায় মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে আকতার ও সাচিমি হোসেন ফাউন্ডেশন। তেজগাঁও শিল্পাঞ্চল, ঢাকায় তাদের নিজস্ব অফিস প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। চলতি সপ্তাহেই ফাউন্ডেশনটি উত্তরবঙ্গের বিভিন্ন স্থানেও এই শীতবস্ত্র বিতরণ করবে। আকতার ও সাচিমি হোসেন ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন র‌্যাংগস গ্রুপ অব কোম্পানিজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম আকতার হোসেন। র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের ভাইস চেয়ারপারসন মিসেস সাচিমি হোসেন এবং সম্মানিত ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মিস বিনাস হোসেন অনুষ্ঠানে দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন।
র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর বলেন, যেকোনো প্রাকৃতিক দুর্যোগের সময় মানুষকে সাহায্য করার জন্য র‌্যাংগস সর্বদাই পাশে রয়েছে। এই শীতের দুর্ভোগ লাঘব করতে আমরা কম্বল ও শীতবস্ত্র বিতরণ করছি। এই অসহনীয় শীত থেকে নিজেদের বাঁচাতে যাদের সহায়তা প্রয়োজন, সেইসব মানুষ, নারী ও শিশুদের সাথে একটু উষ্ণতা ভাগ করে নিতে পারলে আমাদের এই উদ্যোগ সার্থক হবে।’ এই উদ্যোগের যাবতীয় সহায়তা করেছে ৪০ বছরের ঐতিহ্যবাহী ইলেক্ট্রনিক্স বাজারজাতকারী প্রতিষ্ঠান, র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল