১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

ড্যাফোডিল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

ড্যাফোডিল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত -

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির একুশতম প্রতিষ্ঠা দিবস গত মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমি প্রাঙ্গণে উদযাপিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. মো: সবুর খান এতে প্রধান অতিথি ছিলেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এম লুৎফর রহমান, প্রো-ভিসি প্রফেসর ড. এস মাহাবুব-উল হক মজুমদারসহ বিভিন্ন অনুষদের ডিন ও বিভাগীয় প্রধানরা।
প্রধান অতিথির বক্তব্যে ড. মো: সবুর খান বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারি ও অভিভাবকসহ সবার সম্মিলিত প্রচেষ্টা, সমর্থন, আকুণ্ঠ ভালোবাসা ও অবদানের ফলেই ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি আজ বাংলাদেশের শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে স্থান করে নিয়েছে। তিনি আগামীতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে এক নম্বর অবস্থানে দেখার অভিপ্রায় ব্যক্ত করে বলেন, এ লক্ষ্য অর্জনে গুণগত শিক্ষার পরিবেশ ও অবকাঠামোগত উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি নিরলসভাবে কাজ করে যাবেন।
উল্লেখ্য, ২০০২ সালের ২৪ জানুয়ারি বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন ১৯৯২-এর অধীনে গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের অনুমোদনক্রমে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কার্যক্রম শুরু করে স্বল্পসময়ের মধ্যে দেশের শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে স্থান করে নিতে সক্ষম হয়েছে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement

সকল