০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪
ads
`

ড্যাফোডিল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

ড্যাফোডিল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত -

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির একুশতম প্রতিষ্ঠা দিবস গত মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমি প্রাঙ্গণে উদযাপিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. মো: সবুর খান এতে প্রধান অতিথি ছিলেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এম লুৎফর রহমান, প্রো-ভিসি প্রফেসর ড. এস মাহাবুব-উল হক মজুমদারসহ বিভিন্ন অনুষদের ডিন ও বিভাগীয় প্রধানরা।
প্রধান অতিথির বক্তব্যে ড. মো: সবুর খান বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারি ও অভিভাবকসহ সবার সম্মিলিত প্রচেষ্টা, সমর্থন, আকুণ্ঠ ভালোবাসা ও অবদানের ফলেই ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি আজ বাংলাদেশের শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে স্থান করে নিয়েছে। তিনি আগামীতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে এক নম্বর অবস্থানে দেখার অভিপ্রায় ব্যক্ত করে বলেন, এ লক্ষ্য অর্জনে গুণগত শিক্ষার পরিবেশ ও অবকাঠামোগত উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি নিরলসভাবে কাজ করে যাবেন।
উল্লেখ্য, ২০০২ সালের ২৪ জানুয়ারি বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন ১৯৯২-এর অধীনে গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের অনুমোদনক্রমে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কার্যক্রম শুরু করে স্বল্পসময়ের মধ্যে দেশের শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে স্থান করে নিতে সক্ষম হয়েছে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ


premium cement
বাজি ৫০০ টাকা : সাঁতরাতে গিয়ে নিখোঁজ যুবক পরশুরামে আ’লীগ নেতার মামলায় যুবলীগ আহ্বায়কের জামিন না মঞ্জুর তুরস্কে ভূমিকম্প : নিহতের সংখ্যা ১০ হাজার ছাড়িয়ে যাওয়ার আশঙ্কা রাশিয়ার হামলার মুখে ইউক্রেনে প্রশাসনিক রদবদল তুরস্কে ভূমিকম্প : নিহতদের প্রতি সমবেদনা ও সাহায্য প্রস্তাব বিশ্ব নেতাদের চলো সবাই এক সাথেই মরে যাই... ডিএমপির সাবেক কমিশনারসহ ১৫ কর্মকর্তার বিরুদ্ধে মামলার আবেদন বিদেশ থেকে লাশ হয়ে ফিরলেন ৭১৪ নারী : ক্ষতিপূরণ চেয়ে হাইকোর্টে রিট ‘মনে হচ্ছিল, এই কাঁপুনি কখনো থামবে না’ তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্প : নিহতের সংখ্যা ৫০০ ছাড়াল সিরাজগঞ্জে বিদ্যুৎ অফিস থেকে নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার

সকল