০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪
ads
`

সিআইইউতে ‘অ্যাডমিশন ফেস্টিভাল’

-

বড় ভাই আরাফাত ভর্তি হয়েছেন আইন অনুষদে। তার ঠিক তিন বছর পর ছোটভাই সাদমানও পড়ছেন বিজনেস স্কুলে। এবার দুই ভাইয়ের অনুপ্রেরণায় ভর্তি হতে এসেছেন ছোটবোন জান্নাতুল। একা আসেননি। চাটগাঁ শহরের বাকলিয়া থেকে তার মা-ও এসেছেন মেয়েকে ভর্তি করাতে।
চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) স্প্রিং ২০২৩ সেমিস্টারের অ্যাডমিশন ফেস্টিভালে জান্নাতের মতো ঠিক এমনই অনেক শিক্ষার্থী এসেছিলেন উচ্চশিক্ষার স্বপ্ন নিয়ে। গতকাল বৃহস্পতিবার সকালে নগরের জামাল খান ক্যাম্পাসে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।


অনুষ্ঠানের উদ্বোধন করেন ভিসি ড. মাহফুজুল হক চৌধুরী। অনুষ্ঠানে অ্যাডমিশন ফেস্টিভালের আহ্বায়ক অধ্যাপক ড. নুরুল আবসার নাহিদ, চার স্কুলের (অনুষদের) ডিন অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদের, অধ্যাপক ড. মোহাম্মদ রেজাউল করিম, ড. শাহ আহমেদ, ড. মোহাম্মদ বেলায়েত হোসেন, রেজিস্ট্রার আনজুমান বানু লিমা প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ


premium cement
সামরিক ঘাঁটিতে আরো বেশি মার্কিন প্রবেশ দিতে সম্মত ফিলিপাইন বিভাগীয় সমাবেশ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বিএনপির বর্ধিত সভা সরকার অত্যন্ত পরিকল্পিতভাবে গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে : মির্জা ফখরুল ৮৫০ দিন পর মুক্তি পেলেন সেই ভারতীয় মুসলিম সাংবাদিক বিএনপি’র আন্দোলন ও সরকার পতন সবই ভুয়া : কাদের ফলাফল পাল্টে দিয়ে আমাকে হারিয়ে দেয়া হয়েছে : হিরো আলম সানিয়া অবসরে গেলেও যাচ্ছেন না মালিক, কারণ জানালেন নিজেই আন্দোলন সংগ্রাম করে কেউ কিছু করতে পারবে না : প্রধানমন্ত্রী ফরিদপুরে গণপিটুনিতে যুবক নিহত নতুন কারিকুলাম নিয়ে অপপ্রচার করা হচ্ছে : শিক্ষামন্ত্রী নির্বাচনের পরদিন খোঁজ মিললো নিখোঁজ প্রার্থী আসিফের

সকল