০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪
ads
`

বিইউপির ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগ ও আইসিএবির মধ্যে সমঝোতা স্মারক

বিইউপির ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগ ও আইসিএবির মধ্যে সমঝোতা স্মারক -

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) বিজয় অডিটোরিয়ামে ডিপার্টমেন্ট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন ইন ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং এবং ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্টেন্টস অব বাংলাদেশের (আইসিএবি) মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। বিইউপি শিক্ষার্থীদের ভবিষ্যৎ ক্যারিয়ার পরিকল্পনা বাস্তবায়নে সঠিক নির্দেশনা প্রদান এবং পারস্পারিক সহযোগিতামূলক উদ্যোগের মাধ্যমে বিইউপির সাথে করপোরেট সংযোগ স্থাপন করার উদ্দেশ্যে ওই সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।
সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউপির ভিসি মেজর জেনারেল মো: মাহবুব-উল আলম। সমঝোতা স্মারক অনুষ্ঠানে আইসিএবির প্রেসিডেন্ট মো: শাহাদাত হোসেন এবং ডিপার্টমেন্ট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন ইন ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিংয়ের চেয়ারম্যান ড. জান্নাতুল ফেরদাউস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিইউপির প্রোভিসি অধ্যাপক ড. খোন্দকার মোকাদ্দেম হোসেন, ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিজের ডিন ব্রিগেডিয়ার জেনারেল মো: মোয়াজ্জেম হোসেন, বিইউপির উচ্চপদস্থ কর্মকর্তা ও শিক্ষক এবং আইসিএবি এর উচ্চপদস্থ কর্মকর্তারা। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ


premium cement