১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

দেশে ১০০ ইঞ্চি অ্যান্ড্রয়েড স্মার্ট এলইডি টিভির বাজারজাত শুরু

দেশে ১০০ ইঞ্চি অ্যান্ড্রয়েড স্মার্ট এলইডি টিভির বাজারজাত শুরু -

র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, যা সনি-র‌্যাংগস নামে পরিচিত, ঢাকার বাংলা মোটর, সোনারতরী শোরুমে প্রথম বাংলাদেশী ব্র্যান্ড হিসেবে ১০০ ইঞ্চি অ্যান্ড্রয়েড স্মার্ট এলইডি টিভির আনুষ্ঠানিক বাজারজাত ঘোষণা করেছে।
র‌্যাংগস, বাংলাদেশের মানুষের জন্য সাশ্রয়ী মূল্যে সেরা মানের ইলেকট্রনিক্স পণ্য সরবরাহের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। একই সাথে সব পণ্যে টেকনোলোজিক্যাল অ্যাডভান্সমেন্ট নিশ্চিত করে যাচ্ছে সেবার শুরুর দিনগুলো থেকেই। ১৯৮৭ সাল থেকে বাজারে নিয়ে আসা সাদা-কালো র‌্যাংগস সিআরটি টিভি থেকে যাত্রা শুরু হয়ে এখন কালার টিভি, এলসিডি টিভি, এলইডি টিভি, ফোর কে এলইডি টিভি, ভয়েস কন্ট্রোল টিভি, ফ্রেমলেস ভয়েস কন্ট্রোল টিভি এবং এন্ড্রয়েড অপারেটিং সিস্টেমের মানসম্পন্ন ১৭ ইঞ্চি টিভির স্ক্রিন সাইজ থেকে শুরু হয়ে এখন পৌঁছে গেছে ১০০ ইঞ্চির টিভির সাইজে। প্রথম বাংলাদেশী ব্র্যান্ড হিসেবে যা প্রথম।
এই ১০০ ইঞ্চি এলইডি টিভির মডেলটি ফোর কে পিকচার প্রসেসর, অসাধারণ কন্ট্রাস্ট, কালারের গভীরতাসমৃদ্ধ। ১০০ ইঞ্চি অ্যান্ড্রয়েড স্মার্ট এলইডি টিভি ইতোমধ্যে র‌্যাংগস-এর শোরুমে ও অনলাইন স্টোর ংযড়ঢ়.ৎধহমং.পড়স.নফ-এ পাওয়া যাচ্ছে। ফিফা-২০২২ ওয়ার্ল্ড কাপ ফুটবল ও আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে সাত দিনের স্পেশাল মূল্য মাত্র ৩৯৯,৯০০ টাকায় ক্রেতা পাবেন এই টিভিটি। একই সাথে থাকছে চার বছরের প্যানেল ওয়ারেন্টি-সহ পাঁচ বছরের সার্ভিস ওয়ারেন্টি।
র‌্যাংগস ইলেকট্রনিক্সের পক্ষ থেকে সাচিমি হোসেন, সম্মানিত ভাইস চেয়ারপারসন এবং মিস বিনাস হোসেন, সম্মানিত উপ ব্যবস্থাপনা পরিচালক, যৌথভাবে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement