০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৮, ১৬ রজব ১৪৪৪
ads
`

বিয়ের বছর না ঘুরতেই স্বামীর বিরুদ্ধে সারিকার মামলা

বিয়ের বছর না ঘুরতেই স্বামীর বিরুদ্ধে সারিকার মামলা -

বিয়ের ৯ মাস না যেতেই স্বামীর বিরুদ্ধে মামলা করলেন মডেল অভিনেত্রী সারিকা সাবরিন। মামলায় স্বামী জি এস বদরুদ্দিন আহমেদের (রাহী) বিরুদ্ধে যৌতুক দাবি ও মারধরের অভিযোগ করা হয়েছে। গতকাল ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দার আদালতে সারিকা সাবরিন বাদি হয়ে মামলাটি করেন। আদালত বাদির জবানবন্দী গ্রহণ করেন। এরপর মামলাটি আমলে নিয়ে বদরুদ্দিন আহমেদ রাহীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।
মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২ ফেব্রুয়ারি পারিবারিকভাবে সারিকা ও বদরুদ্দিনের বিয়ে হয়। বিয়েতে ২০ লাখ টাকা দেনমোহর ধার্য করা হয়। বিয়ের সময় সারিকার বাবা-মা বদরুদ্দিনকে ২৫ লাখ টাকার স্বর্ণালঙ্কারসহ বাসার যাবতীয় আসবাবপত্র উপহার দেন। বিয়ের কিছু দিন যেতে না যেতেই আসামি বদররুদ্দিন বাদি সারিকার পরিবারের কাছে ৫০ লাখ টাকা দাবি করে তাকে মারধর করতে থাকে।
গত ৫ নভেম্বর আসামি ভিকটিম সারিকার কাছে ৫০ লাখ টাকা যৌতুকের টাকা এনে দিতে বলে।


এর আগে ১৯ নভেম্বর রাজধানীর ধানমন্ডিতে এ বিষয়ে এক সালিসি বৈঠক হয়। বৈঠকে কথোপকথনের এক পর্যায়ে আসামি বলেন যে, ব্যবসার জন্য তাকে ৫০ লাখ টাকা দিতে হবে। দাবি করা টাকা না দিলে সারিকার সঙ্গে সংসার করবে না এবং তাকে তালাক দিয়ে বেশি টাকা যৌতুক নিয়ে অন্যত্র বিয়ে করবেন। তবে মামলার নথির বাইরে এ বিষয়ে সারিকার আলাদা কোনো মন্তব্য পাওয়া যায়নি।
এর আগে চলতি বছরের ২ ফেব্রুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সারিকা-বদরুদ্দিনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ২০০৬ সালে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন সারিকা। এরপর নাটক ও বিজ্ঞাপনে টানা কাজ করেন।
২০১৪ সালে মাহিম করিম নামে এক ব্যবসায়ী-প্রযোজককে বিয়ে করেন সারিকা। তবে ২০১৬ সালে তাদের বিচ্ছেদ হয়। সেহরিশ আনায়া নামে সেই ঘরে এক কন্যাও রয়েছে। এর পর চলতি বছরের ২ ফেব্রুয়ারি ফের সংসারী হন সারিকা। পাশাপাশি নিয়মিত হন অভিনয়ে।


আরো সংবাদ


premium cement
ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহত সংখ্যা ৬ হাজার ছাড়াল আদানি গ্রুপের কাছ থেকে কেন বেশি দামে বিদ্যুৎ কারণ হচ্ছে, প্রশ্ন এমপি চুন্নুর সরকারের সমালোচনা কখনো রাষ্ট্রদ্রোহী হতে পারে না : জি এম কাদের ভূমিকম্পের ৩৩ ঘণ্টা পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ৪ বছরের শিশু বেড়াতে এসে কক্সবাজার সমুদ্র সৈকতে শিশুর মৃত্যু নদী শুকিয়ে যাওয়ায় কাপ্তাইয়ে বিদ্যুৎ উৎপাদন কমেছে ঢাকায় ৭ মাত্রার ভূমিকম্পে ৩ লাখ প্রাণহানির শঙ্কা সূচক বাড়লেও লেনদেন ও অধিকাংশ কোম্পানির শেয়ারদর কমেছে মুকিদুলে মুগ্ধতা ছড়াল কুমিল্লা হাফেজ ও কৃতী শিক্ষার্থীদের সম্মাননা দেবে মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার রাষ্ট্রপতি প্রার্থী মনোনয়নের ক্ষমতা শেখ হাসিনাকে দেয়া হয়েছে

সকল