১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দাখিলে তানযীমুল উম্মাহ আলিম মাদরাসার সাফল্য

তানযীমুল উম্মাহ আলিম মাদরাসা -

২০২২ সালের দাখিল পরীক্ষায় তানযীমুল উম্মাহ আলিম মাদরাসা থেকে ২১৭ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে ১৬৫ জন জিপিএ ৫ এবং ৫২ জন জিপিএ ৪ পেয়ে উত্তীর্ণ হয়েছে।
উল্লেখ্য, ১৯৯৯ সালে প্রতিষ্ঠার পর থেকে এ প্রতিষ্ঠান বোর্ড পরীক্ষায় শতভাগ সাফল্য পেয়ে আসছে। ইতঃপূর্বে ইবতেদায়ি শিক্ষা সমাপনী, জেডিসি ও দাখিল পরীক্ষায় একাধিকবার প্রথম স্থানসহ ১৮ বার বোর্ডের মেধাতালিকায় স্থান পেয়েছে এবং আলিম পরিক্ষায় অ+ সহ শতভাগ পাসের সাফল্য অর্জন করে কৃতিত্বের স্বাক্ষর রেখেছে। এ ছাড়াও জাতীয় ও আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় একাধিকবার প্রথম স্থান অর্জন করে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান

সকল