৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯, ৭ রজব ১৪৪৪
ads
`

দাখিলে তানযীমুল উম্মাহ আলিম মাদরাসার সাফল্য

তানযীমুল উম্মাহ আলিম মাদরাসা -

২০২২ সালের দাখিল পরীক্ষায় তানযীমুল উম্মাহ আলিম মাদরাসা থেকে ২১৭ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে ১৬৫ জন জিপিএ ৫ এবং ৫২ জন জিপিএ ৪ পেয়ে উত্তীর্ণ হয়েছে।
উল্লেখ্য, ১৯৯৯ সালে প্রতিষ্ঠার পর থেকে এ প্রতিষ্ঠান বোর্ড পরীক্ষায় শতভাগ সাফল্য পেয়ে আসছে। ইতঃপূর্বে ইবতেদায়ি শিক্ষা সমাপনী, জেডিসি ও দাখিল পরীক্ষায় একাধিকবার প্রথম স্থানসহ ১৮ বার বোর্ডের মেধাতালিকায় স্থান পেয়েছে এবং আলিম পরিক্ষায় অ+ সহ শতভাগ পাসের সাফল্য অর্জন করে কৃতিত্বের স্বাক্ষর রেখেছে। এ ছাড়াও জাতীয় ও আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় একাধিকবার প্রথম স্থান অর্জন করে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ


premium cement
পিরোজপুরে ১ মণ ঝাটকা জব্দ বিএনপির পদযাত্রা কর্মসূচির মঞ্চে ফখরুলসহ শীর্ষ নেতারা ঢাকায় দূতাবাস খুলতে ২৬ ফেব্রুয়ারি আসছেন আর্জেন্টিনার পররাষ্ট্রমন্ত্রী 'ঢাকায় গালফ এয়ারের পাইলটকে ভুল চিকিৎসার মাধ্যমে হত্যা করা হয়েছে' বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘনীভূত হবার পূর্বাভাস কোনো প্রলোভনে পড়েন নির্বাচনে যাননি সাত্তার : ছেলে তুষার নাজিরপুরে নৌকাডুবিতে ইট ব্যাবসায়ীর মৃত্যু, গুরুতর আহত ১ 'সাংস্কৃতিক বৈচিত্রতা জানতে নৃবৈজ্ঞানিক মাঠকর্ম' ডাণ্ডাবেড়ি পরিয়ে জানাজায় হাজির করা কেন অবৈধ নয় : হাইকোর্ট দ্বিতীয় দিনের কর্মসূচিতে অংশ নিতে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা টসে হেরে ব্যাটিংয়ে ঢাকা ডমিনেটর্স

সকল