২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ট্রান্সকম ফুডস লিমিটেডের ৫০তম আউটলেট উদ্বোধন

ট্রান্সকম ফুডস লিমিটেডের ৫০তম আউটলেট উদ্বোধন -

ট্রান্সকম ফুডস লিমিটেড এবার মাইলফলক ছুঁয়ে দিল কেএফসি-র উত্তরা ৬ আউটলেট উদ্বোধন করে। গত ২১ নভেম্বর, বাংলাদেশে ট্রান্সকম ফুডস লিমিটেডের ৫০তম আউটলেটের যাত্রা শুরু হয়, উত্তরার ৬নং সেক্টরে কেএফসি-র নতুন আউটলেট ওপেনিংয়ের মাধ্যমে।
ওই দিন ট্রান্সকম ফুডস লিমিটেড এবং কেএফসি উত্তরা ৬নং আউটলেটের কর্মীদের সৌজন্য সুবিধাবঞ্চিত শিশুদের আমন্ত্রণ জানানো হয়েছিল, যেনো ওরা কেএফসি-র মজাদার খাবার উপভোগ করতে পারে। কেএফসি এবং ট্রান্সকম ফুডস লিমিটেডের ছোট শিশুদের জন্য বিশেষ এই আয়োজন দিনটিকে আরো স্মরণীয় করে তোলে।
ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও, অমিত দেব থাপা বলেন, ‘বাংলাদেশে এই দীর্ঘ যাত্রায় আমরা আমাদের খাবার এবং পরিষেবা দিয়ে লাথ লাখ লোকের মুখে হাসি ফোটাতে পেরেছি। আপনাদের হাত ধরেই সম্ভব হয়েছে ট্রান্সকম ফুডস লিমিটেডের ৫০তম আউটলেট এবং কেএফসি-র ২৮তম আউটলেটের এই মাইলফলক অর্জন। এই পথচলায় আমাদের সাথে থাকার জন্য আপনাদের জানাই অসংখ্য ধন্যবাদ। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল