২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ইস্পি ইন্টার স্কুল সিক্স-এ-সাইড ফুটবল টুর্নামেন্ট শুরু

-

ইনস্ট্যান্ট পাউডার ড্রিঙ্কব্র্যান্ড ‘ইস্পি পাউডার ড্রিঙ্ক’ এর উদ্যোগে ও পৃষ্ঠপোষকতায় সপ্তমবারের মতো ঢাকায় শুরু হয়েছে ‘ইস্পি ইন্টার স্কুল সিক্স-এ-সাইড ফুটবল টুর্নামেন্ট ২০২২’। বাংলাদেশের ফুটবলের মানোন্নয়নে ও তরুণ প্রজন্মকে ফুটবল চর্চায় আরো উৎসাহিত করতে ইস্পাহানি ফুডস লিমিটেড এ স্কুল ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে থাকে।
এ টুর্নামেন্ট উপলক্ষে গতকাল বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন ইনডোর স্টেডিয়ামে এক উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়। টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন ইস্পাহানি ফুডস লিমিটেডের সম্মানিত ডিরেক্টর এমাদ ইস্পাহানি এবং মির্জা আহমেদ ইস্পাহানি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় দলের সাবেক কৃতী ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম আরমান আজিজ। রাজধানীর ২৪টি মাধ্যমিক বিদ্যালয় এবারের টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। পাঁচ দিনব্যাপী এ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ৬ অক্টোবর। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের পুরস্কার হিসেবে থাকছে ট্রফি এবং আকর্ষণীয় প্রাইজমানি। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল