১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিদ্ধিরগঞ্জে দিনভর নির্যাতন করে কিশোরকে হত্যা

-

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পাঠানটুলী পুরান আইলপাড়ার মোবাইল চুরির অপবাদ দিয়ে মো: রাসেল মিয়া (১৭) নামে এক কিশোরকে দিনভর আটকে রেখে নির্যাতন করে হত্যার ঘটনা ঘটেছে। গত শুক্রবার দিনভর নির্যাতনের পর রাসেলকে স্বজনরা বিকেল সাড়ে ৫টার দিকে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যার হাসপাতালে নিলে শুক্রবার রাতে সে মারা যায়। পরে তারা পুলিশের বিশেষ সেবা ‘৯৯৯’ এ ফোন করে ঘটনাটি জানায়।
খবর পেয়ে রাত ৮টার দিকে সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) বিল্লাল হত্যাকাণ্ডের ঘটনাস্থলে পৌঁছে বিস্তারিত তথ্য সংগ্রহ করে রাত ৯টার দিকে হাসপাতালে যান। সেখান থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠান। রাসেল মিয়া পাঠানটুলী পুরান আইলপাড়া এলাকার মো: নাসিরের ছেলে। নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, রাসেল মিয়া পাইপ ফিটারের কাজ করত। সে শুক্রবার রাতে বাড়ি ফেরেনি। মোবাইল চুরির অভিযোগে রাসেলকে মারধর করে সোহাগ ও রফিক। শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে পাঠানটুলি ঈদগাহ সংলগ্ন স্থানে রাসেলের ছোট ভাই রাকিব ভাইকে দেখে দৌড়ে কাছে গিয়ে দেখে রাসেল বমি করা অবস্থায় মাটিতে শুয়ে আছে। পরে খবর পেয়ে দ্রুত পরিবারের লোকজন রাসেলকে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়।
রাসেলের লাশ উদ্ধারকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) বিল্লাল জানান, মোবাইল চুরিকে কেন্দ্র করে এই হত্যা হয়েছে বলে প্রাথমিক তথ্য পেয়েছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে। সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো: মশিউর রহমান জানান, মোবাইল চোর সন্দেহে রাসেলকে আটক করে দিনভর মারধর করা হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত রাসেলের নানী বাদি হয়ে শনিবার দুপুরে সোহাগ ও রফিকসহ তিনজন, অজ্ঞাত আরো ছয়-সাতজনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন। এ ঘটনায় আসামিদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।


আরো সংবাদ



premium cement