২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আব্দুল কাদির মোল্লা এসবিএসি ব্যাংকের চেয়ারম্যান পুনর্নির্বাচিত

-

সাউথ বাংলা অ্যাগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের পরিচালক আব্দুল কাদির মোল্লা দ্বিতীয় মেয়াদে চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন। ২৬ সেপ্টেম্বর ২০২২ থেকে পরবর্তী মেয়াদে তিনি তার দায়িত্বে বহাল থাকবেন। ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত ১৪৮তম পর্ষদ সভায় সর্বসম্মতিক্রমে তিনি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন।
শিল্পপতি আব্দুল কাদির মোল্লা ব্যাংকের প্রতিষ্ঠাকাল থেকে উদ্যোক্তা পরিচালক হিসেবে রয়েছেন। গত এক বছরের দায়িত্ব পালনকালে তিনি ব্যাংকের খেলাপি ঋণ স্থিতিশীল রাখাসহ সব আর্থিক সূচকে উন্নতি ঘটাতে ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে নির্দেশনা ও পরামর্শ দিয়ে সার্বিক সহযোগিতা করেছেন।
আব্দুল কাদির মোল্লা পোশাক ও বস্ত্র খাতের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান থার্মেক্স গ্রুপ লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে তিনি মজিদ মোল্লা ফাউন্ডেশনের অধীনে আবদুল কাদির মোল্লা সিটি কলেজ, এন কে এম হাইস্কুল অ্যান্ড হোমস, আব্দুল কাদির মোল্লা ইন্টারন্যাশনাল স্কুল ও পাঁচকান্দি ডিগ্রি কলেজ প্রতিষ্ঠা করেন। ব্যবসায়িক সফলতার পাশাপাশি সমাজসেবা, ধর্মীয় এবং স্বাস্থ্যসেবায় তার অবদান সর্বজন সমাদৃত। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement