২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বসুন্ধরা রেডিমিক্স অ্যান্ড কনস্ট্রাকশন দ্বিতীয় প্ল্যান্টের যাত্রা শুরু

-

নির্মাণ স্থাপনার দীর্ঘস্থায়িত্ব, নির্মাণের সময় ও খরচ বহুলাংশে কমে আসায় দিন দিন সব শ্রেণীর ভোক্তার কাছে জনপ্রিয়তা বাড়ছে রেডিমিক্স কংক্রিটের। ভোক্তাদের কথা মাথায় রেখে বসুন্ধরা রেডিমিক্স অ্যান্ড কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রিজ লিমিটেড (বিআরএমসিআইএল) এবার চালু করল দ্বিতীয় প্ল্যান্টের। গত রোববার রাজধানীর পূর্বাচল মহাসড়কের শীতলক্ষ্যা নদীর কাঞ্চন ব্রিজের ধারে সুবিশাল এই প্ল্যান্টের উদ্বোধন করা হয়েছে। প্রকল্পটির উদ্বোধন করেন বসুন্ধরা রেডিমিক্স, বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেড ও টগি শিপিং অ্যান্ড লজিস্টিকস লিমিটেডের সিওও মীর্জা মুজাহিদুল ইসলাম।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন সিনিয়র ইডি (কনস্ট্রাকশন) ইঞ্জিনিয়ার আমানুল্লাহ, হেড অব ডিভিশন (মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট) তৌফিক হাসান, হেড অব ডিভিশন (অপারেশন), টগি শিপিং অ্যান্ড লজিস্টিকস ক্যাপ্টেন মাহবুবুর রহমান, জিএম (কনস্ট্রাকশন) ইঞ্জিনিয়ার বিশ্বজিৎ ধর, হেড অব অপারেশন, বসুন্ধরা রেডিমিক্স শিশির কুমার বিশ্বাস, এজিএম-সেলস, বসুন্ধরা রেডিমিক্স মাসুদুল হক এবং প্রতিষ্ঠানটির অন্য কর্মকর্তারা। এ ছাড়াও কাঞ্চনের পৌর মেয়র রফিকুল ইসলাম উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জানানো হয়, প্রতি ঘণ্টায় ১২০ ঘনমিটার স্বয়ংক্রিয়ভাবে কংক্রিট মিক্সিং ও সরবরাহ ব্যবস্থা নিয়ে প্রস্তুতকৃত সর্বোচ্চ মানের রেডিমিক্স কংক্রিট এই প্ল্যান্টটি থেকে পৌঁছে যাবে বসুন্ধরা আবাসিক এলাকা, পূর্বাচল, বনানী, উত্তরা, টঙ্গী, রূপসি, গাউসিয়া, ভুলতা, আড়াইহাজার, মাধবদীসহ বিস্তীর্ণ এলাকার বৃহৎ, মাঝারি ও ক্ষুদ্র নানান নির্মীয়মাণ স্থাপনায়।
এ প্রসঙ্গে সিওও মীর্জা মুজাহিদুল ইসলাম বলেন, প্রথম প্ল্যান্টের যাত্রা ২০২২-এর জানুয়ারিতেই শুরু হয় কেরানীগঞ্জের হাসনাবাদে। ব্যাপক চাহিদার প্রেক্ষিতে কাঞ্চন এলাকায় নতুন এই প্ল্যান্টের যাত্রা শুরু হলো। আশা রাখি, মাসে প্রায় ১৬ লাখ সিএফটি রেডিমিক্স দ্বারা অত্র অঞ্চলের নির্মাণাধীন প্রকল্পগুলোর আস্থা অর্জন করতে পারব। এ ছাড়া বসুন্ধরা পি-ব্লকে দেশের একটি সুবৃহৎ রেডিমিক্স প্ল্যান্ট অচিরেই উদ্বোধন হতে যাচ্ছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল