০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ন ১৪২৯, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

বসুন্ধরা রেডিমিক্স অ্যান্ড কনস্ট্রাকশন দ্বিতীয় প্ল্যান্টের যাত্রা শুরু

-

নির্মাণ স্থাপনার দীর্ঘস্থায়িত্ব, নির্মাণের সময় ও খরচ বহুলাংশে কমে আসায় দিন দিন সব শ্রেণীর ভোক্তার কাছে জনপ্রিয়তা বাড়ছে রেডিমিক্স কংক্রিটের। ভোক্তাদের কথা মাথায় রেখে বসুন্ধরা রেডিমিক্স অ্যান্ড কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রিজ লিমিটেড (বিআরএমসিআইএল) এবার চালু করল দ্বিতীয় প্ল্যান্টের। গত রোববার রাজধানীর পূর্বাচল মহাসড়কের শীতলক্ষ্যা নদীর কাঞ্চন ব্রিজের ধারে সুবিশাল এই প্ল্যান্টের উদ্বোধন করা হয়েছে। প্রকল্পটির উদ্বোধন করেন বসুন্ধরা রেডিমিক্স, বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেড ও টগি শিপিং অ্যান্ড লজিস্টিকস লিমিটেডের সিওও মীর্জা মুজাহিদুল ইসলাম।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন সিনিয়র ইডি (কনস্ট্রাকশন) ইঞ্জিনিয়ার আমানুল্লাহ, হেড অব ডিভিশন (মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট) তৌফিক হাসান, হেড অব ডিভিশন (অপারেশন), টগি শিপিং অ্যান্ড লজিস্টিকস ক্যাপ্টেন মাহবুবুর রহমান, জিএম (কনস্ট্রাকশন) ইঞ্জিনিয়ার বিশ্বজিৎ ধর, হেড অব অপারেশন, বসুন্ধরা রেডিমিক্স শিশির কুমার বিশ্বাস, এজিএম-সেলস, বসুন্ধরা রেডিমিক্স মাসুদুল হক এবং প্রতিষ্ঠানটির অন্য কর্মকর্তারা। এ ছাড়াও কাঞ্চনের পৌর মেয়র রফিকুল ইসলাম উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জানানো হয়, প্রতি ঘণ্টায় ১২০ ঘনমিটার স্বয়ংক্রিয়ভাবে কংক্রিট মিক্সিং ও সরবরাহ ব্যবস্থা নিয়ে প্রস্তুতকৃত সর্বোচ্চ মানের রেডিমিক্স কংক্রিট এই প্ল্যান্টটি থেকে পৌঁছে যাবে বসুন্ধরা আবাসিক এলাকা, পূর্বাচল, বনানী, উত্তরা, টঙ্গী, রূপসি, গাউসিয়া, ভুলতা, আড়াইহাজার, মাধবদীসহ বিস্তীর্ণ এলাকার বৃহৎ, মাঝারি ও ক্ষুদ্র নানান নির্মীয়মাণ স্থাপনায়।
এ প্রসঙ্গে সিওও মীর্জা মুজাহিদুল ইসলাম বলেন, প্রথম প্ল্যান্টের যাত্রা ২০২২-এর জানুয়ারিতেই শুরু হয় কেরানীগঞ্জের হাসনাবাদে। ব্যাপক চাহিদার প্রেক্ষিতে কাঞ্চন এলাকায় নতুন এই প্ল্যান্টের যাত্রা শুরু হলো। আশা রাখি, মাসে প্রায় ১৬ লাখ সিএফটি রেডিমিক্স দ্বারা অত্র অঞ্চলের নির্মাণাধীন প্রকল্পগুলোর আস্থা অর্জন করতে পারব। এ ছাড়া বসুন্ধরা পি-ব্লকে দেশের একটি সুবৃহৎ রেডিমিক্স প্ল্যান্ট অচিরেই উদ্বোধন হতে যাচ্ছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ


premium cement
মুন্সীগঞ্জে বিএনপির নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে অভিযান, ১৩ জন গ্রেফতার এমবাপ্পের জোড়া গোলে কোয়ার্টার ফাইনালে ফ্রান্স লবিস্টের কথায় বিএনপি ১০ ডিসেম্বর সমাবেশের সিদ্ধান্ত নিয়েছে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী সমাবেশের আগে বিএনপি নেতাকর্মীরা জড়ো হতে পারবে না : ডিবিপ্রধান বিএনপি নেতা ইশরাকের গাড়ি ভাঙচুর বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানির ৪৬ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন গণসমাবেশ সফলে ঢাকা বারে আইনজীবীদের মধ্যে লিফলেট বিতরণ মুন্সী মেহেরউল্লাহ ছিলেন ব্রিটিশ বাংলার শ্রেষ্ঠ ইসলাম প্রচারক গুজবে কান দেবেন না তিন ব্যাংকের ঋণ কেলেঙ্কারি অনুসন্ধানের নির্দেশ হাইকোর্টের ভারতকে হারিয়ে অবিশ্বাস্য জয় টাইগারদের

সকল