২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শুরু হচ্ছে চতুর্থ কেএসআরএম অ্যাওয়ার্ডস ফর ফিউচার আর্কিটেক্টস

-

চতুর্থবারের মতো শুরু হচ্ছে ‘কেএসআরএম অ্যাওয়ার্ডস ফর ফিউচার আর্কিটেক্টস : ২০২১-২০২২’। সম্প্রতি এ আয়োজনের আনুষ্ঠানিক ঘোষণা করা হয়। ‘ইনস্টিটিউট অব আর্কিটেক্টস’ স্বীকৃত বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের মেধাবী শিার্থীদের সৃজনশীল গবেষণাপত্রের ওপর ভিত্তি করে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। ইতোমধ্যে বিশ্ববিদ্যালয়গুলোর স্থাপত্য বিভাগের প্রধানের কাছে প্রয়োজনীয় ডকুমেন্টসহ তাদের মনোনীত প্রকল্পগুলো জমা দেয়ার জন্য আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে।
স্বীকৃত বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রধান মনোনীত প্রকল্পগুলো জমা দেয়া যাবে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত। ৬ নভেম্বর পর্যন্ত জমা দেয়া যাবে ডিজিটাল কপি। হার্ড কপি জমা দেয়া যাবে ১২ নভেম্বর দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত। ফলাফল ঘোষণা করা হবে ১৩ নভেম্বর। নির্বাচিত প্রকল্পগুলোর প্রদর্শনী চলবে ১৪ নভেম্বর থেকে ১৭ নভেম্বর পর্যন্ত। প্রদর্শনীর শেষ দিন অর্থাৎ ১৭ নভেম্বর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল