০৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯, ১০ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

কেলভিনেটর ব্র্যান্ডের ১ লাখ হ্যাপি কাস্টমার সেলিব্রেট করল র্যাংগস ইলেকট্রনিক্স

-

শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স এবং ইলেকট্রিক কোম্পানি, র্যাংগস ইলেকট্রনিক্স ঢাকার বাংলামোটরে তাদের সোনারতরি টাওয়ার শোরুমে কেলভিনেটর ব্র্যান্ডের ১ লাখ হ্যাপি কাস্টমার সেলিব্রেট করেছে।
কেলভিনেটর, আমেরিকান কোম্পানি ইলেকট্রোলাক্স হোম প্রোডাক্টস, ইউএসএ এর মালিকানাধীন একটি ব্র্যান্ড। বাংলাদেশের বাজারে প্রথম নো-ফ্রস্ট চেস্ট ফ্রিজারের লাইনআপে কেলভিনেটর ব্র্যান্ডের চেস্ট ফ্রিজার আনে র্যাংগস। প্রোডাক্ট লাইনআপে আরো রয়েছে সাইড বাই সাইড এবং মাল্টি ডোর নো ফ্রস্ট ইনভার্টার ফ্রিজ; ডিফ্রস্ট রেফ্রিজারেটর; ফ্রস্ট ফ্রিজার; ফ্রন্ট লোডিং এবং টপ লোডিং ওয়াশিং মেশিন; মাইক্রোওয়েভ ওভেন; ইনভার্টার এবং নন-ইনভার্টার এসি; বাণিজ্যিক ক্যাসেট এবং সিলিং টাইপ এসি।
গতকাল হ্যাপি কাস্টমার উদযাপন উপলক্ষে গ্রাহকদের জন্য কেলভিনেটর সপ্তাহ ক্যাম্পেইন ঘোষণা করা হয়েছে। কেলভিনেটর পণ্যের বিভিন্ন রেঞ্জে ৪০% পর্যন্ত ডিসকাউন্ট থাকবে এবং যা সারা দেশে র্যাংগস ইলেকট্রনিক্সের শোরুম ও অনলাইন স্টোরে পাওয়া যাবে।
অনুষ্ঠানে ভাইস চেয়ারপারসন সাচিমি হোসেন, ম্যানেজিং ডিরেক্টর একরাম হোসেন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর বিনাস হোসেন সম্মিলিতভাবে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন। এছাড়া সব বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ


premium cement