১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বন্যাদুর্গতদের জন্য সেনাবাহিনীর তহবিলে এক কোটি টাকা অনুদান দিয়েছে রূপায়ণ গ্রুপ

-

বাংলাদেশ সেনাবাহিনীর ত্রাণ তহবিলে বন্যাদুর্গতদের সহায়তার জন্য গত মঙ্গলবার এক কোটি টাকা অনুদান দিয়েছে রূপায়ণ গ্রুপ। বাংলাদেশ সেনাবাহিনীর জিওসি এবং এরিয়া কমান্ডার, লজিস্টিক্স এরিয়া, ঢাকা মেজর জেনারেল মো: জহিরুল ইসলামের হাতে অনুদানের চেক হস্তান্তর করেন রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান আলী আকবর খান রতন এবং রূপায়ণ গ্রুপের ডিরেক্টর ও রাতুল প্রোপার্টিস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর নওরীন জাহান মিতুল।
এ সময় উপস্থিত ছিলেন রূপায়ণ গ্রুপের উপদেষ্টা এ এস এম শায়খুল ইসলাম ও রূপায়ণ গ্রুপের মিডিয়া কো-অর্ডিনেটর মেহেদী হাসান।
মেজর জেনারেল মো: জহিরুল ইসলাম বলেন, বাংলাদেশ সেনাবাহিনী দেশের যে কোনো দুর্যোগপূর্ণ সময়ে জনগণের পাশে দাঁড়ায়। এবারের বিষয়টিও সেরকম। আমরা প্রধানমন্ত্রীর নির্দেশনায় এবং সেনাবাহিনী প্রধানের তত্ত্বাবধানে বন্যার্তদের সাহায্য করছি। মূলত ঢাকায় আমরা রিলিফগুলো কো-অর্ডিনেশন করছি এবং আর্মি হেড কোয়ার্টারের মাধ্যমে বন্যাদুর্গতদের ত্রাণগুলো পাঠাচ্ছি। রূপায়ণ গ্রুপ যে অর্থ সহায়তা করেছে, সেটা বন্যা দুর্গতদের জীবন উন্নয়নে অনেক প্রভাব বিস্তার করবে। আমি বন্যাদুর্গতদের সাহায্য করার জন্য। অবস্থাসম্পন্ন ব্যক্তিদের প্রতি আহ্বান জানাই। তিনি সেনাবাহিনীর পক্ষ থেকে রূপায়ণ গ্রুপকে ধন্যবাদ জানান।
উল্লেখ্য, রূপায়ণ গ্রুপ প্রাকৃতিক দুর্যোগ, করোনাভাইরাস মহামারী, শিক্ষা ও চিকিৎসাখাতে করপোরেট সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) কার্যক্রমে সবসময় অগ্রণী ভূমিকা পালন করে আসছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল