১৩ আগস্ট ২০২২
`

লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে হত্যায় ২ জনের মৃত্যুদণ্ড

-

লক্ষ্মীপুরে আলমগীর হেসেন নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যার দায়ে দু’জনের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো: রহিবুল ইসলাম এ রায় ঘোষণা করেন।
দণ্ডপ্রাপ্তরা হলো সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের পশ্চিম বটতলী গ্রামের মেহেদী হাসান রুবেল ওরফে হাসিম (৩৪) ও একই এলাকার কাঠালী বাড়ির ফয়েজ আহাম্মদ (২৭)। ভুক্তভোগী আলমগীর রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের সাইচা গ্রামের মৃত বশির উল্যার ছেলে।
রায় ঘোষণাকালে দণ্ডপ্রাপ্ত মেহেদী হাসান আদালতে উপস্থিত ছিলেন। তবে দণ্ডপ্রাপ্ত আরেক আসামি ফয়েজ ঘটনার পর থেকে পলাতক রয়েছে। একই মামলা থেকে সাগর নামে একজনকে বেকসুর খালাস দেয়া হয়েছে।
জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি অ্যাডভোকেট জসিম উদ্দিন জানান, ২০০৯ সালের ২০ আগস্ট রাতে ব্যবসায়িক সঙ্গী আলমগীরের কাছ থেকে টাকা ছিনিয়ে নিতে ফয়েজের সহায়তায় তাকে ছুরিকাঘাতে হত্যা করে মেহেদী। ঘটনার পর আলমগীরের ভাই হুমায়ুন কবির সদর থানায় অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা করেন। ওই মামলা তদন্ত করে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো: জাহাঙ্গীর আলম। আদালত সাক্ষ্য-প্রমাণ ও গ্রেফতার মেহেদীর জবানবন্দীর ভিত্তিতে মৃত্যুদণ্ডের রায় দিয়েছেন।


আরো সংবাদ


premium cement