১৩ আগস্ট ২০২২
`

বন্যাদুর্গতদের মধ্যে মানারাত ইউনিভার্সিটির খাদ্যসামগ্রী বিতরণ

-

বন্যাদুর্গতদের মধ্যে খাদ্যসামগ্রী ও ওষুধ বিতরণ করেছে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। গত বৃহস্পতিবার সুনামাগঞ্জের ধর্মপাশা উপজেলার বিভিন্ন এলাকার পানিবন্দী মানুষের মধ্যে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে বন্যাদুর্গতদের মধ্যে খাদ্যসমাগ্রী বিতরণ-২০২২ কার্যক্রম পরিচালনা করেন সেন্টার অব জেনারেল এডুকেশনের কো-অর্ডিনেটর ও সহযোগী অধ্যাপক ড. মুহাম্মাদ আবুল কালাম আজাদ; অ্যাডমিশন, পাবলিক রিলেশন্স ও স্টুডেন্টস অ্যাফেয়ার্সের অতিরিক্ত পরিচালক আবদুল মতিন; সিএসই ক্লাবের সভাপতি মো: নূর হোসেন, বিজনেস ক্লাব (স্থায়ী ক্যাম্পাস) সভাপতি সানজিদুল ইসলাম প্রমুখ।
মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি কর্তৃক বন্যাদুর্গতদের মধ্যে বিতরণ করা খাদ্যসামগ্রীর মধ্যে ছিল পাঁচ কেজি করে চাল, দুই কেজি চিনি, পেঁয়াজ, রসুন, লবণ, ডাল, হলুদ, মরিচ ইত্যাদি। এ ছাড়া বানভাসি মানুষের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে তাদের মধ্যে খাবার স্যালাইন, নাপা ওষুধ এবং কাপড় ধোয়া ও গায়ে মাখা সাবান বিতরণ করা হয়। এর আগে বন্যার্তদের সহায়তা করতে তাদের পাশে দাঁড়াতে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: নজরুল ইসলাম ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক নুরুল হুদা রাজীবকে আহবায়ক; অ্যাডমিশন, পাবলিক রিলেশন্স ও স্টুডেন্টস অ্যাফেয়ার্সের অতিরিক্ত পরিচালক আবদুল মতিনকে সদস্যসচিব এবং বিভিন্ন বিভাগের শিক্ষকদের সদস্য করে ১০ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করে দেন।
এই কমিটির তত্ত্বাবধানে বন্যাদুর্গতদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করতে তহবিল গঠনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের ছাত্রছাত্রী, অভিভাবক, শুভানুধ্যায়ী, শিক্ষক এবং কর্মকর্তা-কর্মচারীরা স্বতঃস্ফূর্তভাবে এগিয়ে আসেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ


premium cement