২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বসুন্ধরা ফুড ও প্রোডাক্ট লাইন ইউনিটের ন্যাশনাল সেলস কনফারেন্স অনুষ্ঠিত

-

গাজীপুরের রাজাবাড়ীতে অবস্থিত সারা রিসোর্টে গত ২৬ মে থেকে ২৮ মে তিন দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে বসুন্ধরা ফুড, মাল্টি ফুডের বাল্ক এবং প্রোডাক্ট লাইনে ইউনিটের ন্যাশনাল সেলস কনফারেন্স ২২।
অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের তিন শতাধিক কর্মকর্তা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানটিতে বিগত বছরের বিক্রয় মূল্যায়ন এবং মূল্যায়ন শেষে বিক্রয় বিবেচনায় সেরা বিক্রয়কর্মীসহ অন্যান্য পুরস্কার এর বিজয়ীদের নাম ঘোষণা করা হয় এবং পুরস্কার দেয়া হয়।
সম্মেলনে উপস্থিত বসুন্ধরা গ্রুপের সম্মানিত ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান বলেন, বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ একের পর এক সফলতা অর্জন করে চলেছে। দেশের এমন কোনো পরিবার নেই যেখানে বসুন্ধরার পণ্য ব্যবহার হয় না। এই অর্জনগুলোর পেছনের কারিগর কিন্তু বিক্রয়কর্মীরাই। আপনাদের সহযোগিতাতেই আমরা ভোক্তার কাছে সঠিক সময়ে পৌঁছতে পেরেছি, করোনা মহামারীর মধ্যেও আপনাদের সুদৃঢ় এবং পরিকল্পনামাফিক কার্যক্রম আমাদের অনুপ্রাণিত করেছে আরো সামনে এগিয়ে যাওয়ার।
হেড অফ সেলস, বাল্ক, রিটেল-প্রোডাক্ট লাইনে রেদয়ানুর রহমান বলেন, বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ গত দুই দশকের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দেশের খাদ্যপণ্যের বাজারকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। আমাদের এই ধারাবাহিক অগ্রগতি যেন আমরা বজায় রাখতে পারি, সে জন্য সকলের সহযোগিতা কামনা করছি। বিক্রয়কর্মীদের সব ধরনের সমস্যা সমাধানে বসুন্ধরা গ্রুপ আন্তরিকভাবে কাজ করে আসছে এবং ভবিষ্যতেও করবে ইনশা আল্লাহ।
এই আয়োজনে বসুন্ধরার কর্মকর্তারা বিভিন্ন বিনোদনমূলক কার্যক্রমে অংশ গ্রহণ করেন। র্যাফেল-ড্র-এর মাধ্যমে নির্বাচিত ভাগ্যবান প্রতিযোগীকে পুরস্কার দেয়া হয়।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেনÑ বেলাল হোসেন (চিফ ফাইন্যান্স অফিসার, বসুন্ধরা ফুড অ্যান্ড মাল্টি ফুড), এ এস এম মুস্তাফিজুল হক (সিওও, বসুন্ধরা এয়ারওয়েজ), শাফিকুল ইসলাম (ডিজিএম, সেলস-রিটেইল প্রোডাক্ট লাইনে), রুমেল সরকার, (এজিএম, সেলস-রিটেইল প্রোডাক্ট লাইনে), কাজী মনিরুজ্জামান মনির, রফিকুল কবির (এজিএম, সেলস-রিটেইল প্রোডাক্ট লাইনে), এ কে নাসির আহমেদ ডিএসএম সেলস-রিটেইল প্রোডাক্ট লাইনে), এ কে এম আবদুস সালাম (ডিএসএম সেলস-রিটেইল প্রোডাক্ট লাইনে), কাজী মাহমুদ মোর্শেদ (ম্যানেজার, ডিস্ট্রিবিউশন-রিটেইল প্রোডাক্ট লাইনে), ফজলুল হক (ম্যানেজার, ডিস্ট্রিবিউশন-বাল্ক), কে এম আবদুল কাদের, ম্যানেজার, ডিস্ট্রিবিউশন-রিটেইল প্রোডাক্ট লাইনে), আহমেদুজ্জামান লস্কর (ম্যানেজার, ব্র্যান্ড-বাল্ক) প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না

সকল