০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ৬ জিলহজ ১৪৪৩
`

বসুন্ধরা ফুড ও প্রোডাক্ট লাইন ইউনিটের ন্যাশনাল সেলস কনফারেন্স অনুষ্ঠিত

-

গাজীপুরের রাজাবাড়ীতে অবস্থিত সারা রিসোর্টে গত ২৬ মে থেকে ২৮ মে তিন দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে বসুন্ধরা ফুড, মাল্টি ফুডের বাল্ক এবং প্রোডাক্ট লাইনে ইউনিটের ন্যাশনাল সেলস কনফারেন্স ২২।
অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের তিন শতাধিক কর্মকর্তা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানটিতে বিগত বছরের বিক্রয় মূল্যায়ন এবং মূল্যায়ন শেষে বিক্রয় বিবেচনায় সেরা বিক্রয়কর্মীসহ অন্যান্য পুরস্কার এর বিজয়ীদের নাম ঘোষণা করা হয় এবং পুরস্কার দেয়া হয়।
সম্মেলনে উপস্থিত বসুন্ধরা গ্রুপের সম্মানিত ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান বলেন, বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ একের পর এক সফলতা অর্জন করে চলেছে। দেশের এমন কোনো পরিবার নেই যেখানে বসুন্ধরার পণ্য ব্যবহার হয় না। এই অর্জনগুলোর পেছনের কারিগর কিন্তু বিক্রয়কর্মীরাই। আপনাদের সহযোগিতাতেই আমরা ভোক্তার কাছে সঠিক সময়ে পৌঁছতে পেরেছি, করোনা মহামারীর মধ্যেও আপনাদের সুদৃঢ় এবং পরিকল্পনামাফিক কার্যক্রম আমাদের অনুপ্রাণিত করেছে আরো সামনে এগিয়ে যাওয়ার।
হেড অফ সেলস, বাল্ক, রিটেল-প্রোডাক্ট লাইনে রেদয়ানুর রহমান বলেন, বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ গত দুই দশকের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দেশের খাদ্যপণ্যের বাজারকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। আমাদের এই ধারাবাহিক অগ্রগতি যেন আমরা বজায় রাখতে পারি, সে জন্য সকলের সহযোগিতা কামনা করছি। বিক্রয়কর্মীদের সব ধরনের সমস্যা সমাধানে বসুন্ধরা গ্রুপ আন্তরিকভাবে কাজ করে আসছে এবং ভবিষ্যতেও করবে ইনশা আল্লাহ।
এই আয়োজনে বসুন্ধরার কর্মকর্তারা বিভিন্ন বিনোদনমূলক কার্যক্রমে অংশ গ্রহণ করেন। র্যাফেল-ড্র-এর মাধ্যমে নির্বাচিত ভাগ্যবান প্রতিযোগীকে পুরস্কার দেয়া হয়।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেনÑ বেলাল হোসেন (চিফ ফাইন্যান্স অফিসার, বসুন্ধরা ফুড অ্যান্ড মাল্টি ফুড), এ এস এম মুস্তাফিজুল হক (সিওও, বসুন্ধরা এয়ারওয়েজ), শাফিকুল ইসলাম (ডিজিএম, সেলস-রিটেইল প্রোডাক্ট লাইনে), রুমেল সরকার, (এজিএম, সেলস-রিটেইল প্রোডাক্ট লাইনে), কাজী মনিরুজ্জামান মনির, রফিকুল কবির (এজিএম, সেলস-রিটেইল প্রোডাক্ট লাইনে), এ কে নাসির আহমেদ ডিএসএম সেলস-রিটেইল প্রোডাক্ট লাইনে), এ কে এম আবদুস সালাম (ডিএসএম সেলস-রিটেইল প্রোডাক্ট লাইনে), কাজী মাহমুদ মোর্শেদ (ম্যানেজার, ডিস্ট্রিবিউশন-রিটেইল প্রোডাক্ট লাইনে), ফজলুল হক (ম্যানেজার, ডিস্ট্রিবিউশন-বাল্ক), কে এম আবদুল কাদের, ম্যানেজার, ডিস্ট্রিবিউশন-রিটেইল প্রোডাক্ট লাইনে), আহমেদুজ্জামান লস্কর (ম্যানেজার, ব্র্যান্ড-বাল্ক) প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ


premium cement