২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

তা’মীরুল মিল্লাত মহিলা কামিল মাদরাসা বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

-

তা’মীরুল মিল্লাত মহিলা কামিল মাদরাসা ডেমরা ঢাকায় বার্ষিক পুরস্কার বিতরণ গতকাল শনিবার অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য পেশ করেন তা’মীরুল মিল্লাত ট্রাস্টের সেক্রেটারি, মাদরাসা গভর্নিং বডির সভাপতি অধ্যাপক মাওলানা মুহাম্মদ যাইনুল আবেদীন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৬৫ নং ওয়ার্ড কাউন্সিলর সামসুদ্দিন ভূইয়া সেন্টু। এ ছাড়া গভর্নিং বডির সদস্যদের মধ্যে শিক্ষাবিদ মোয়াজ্জেম হোসাইন, অভিভাবকমণ্ডলীর মধ্যে সোনারগাঁ আইডিয়েল কলেজের অধ্যক্ষ ড. ইকবাল হোসেন ভূঁইয়া, মিছবাহুল উলুম কামিল মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা আ ন ম হেলাল উদ্দিন বক্তব্য রাখেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষকতা পেশা একটি মহান পেশা। নবী করীম সা: বলেছেন, আমি শিক্ষক হিসেবে প্রেরিত হয়েছি। সুতরাং শিক্ষকদের শুকরিয়া আদায় করা উচিত এই নবুয়তি পেশায় জড়িত হওয়ার কারণে। যেসব শিক্ষার্থী প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে তাদেরকে ধন্যবাদ আর যারা বিজয়ী হতে পারেনি তাদেরকে ভবিষ্যতে বিজয়ী হওয়ার জন্য প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে।
মাদরাসার কো-অর্ডিনেটর, তা’মীরুল মিল্লাত ট্রাস্টের সহসেক্রেটারি মাহমুদ হোসাইনের সঞ্চালনায় এবং সাংস্কৃতিক কমিটির ব্যবস্থাপনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদরাসার অধ্যক্ষ মো: মিজানুর রহমান।
কিরাত, ইসলামী সঙ্গীত, হিফজুল হাদিস, বক্তৃতা বিতর্কসহ ২০টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন গ্রুপে প্রায় ৪০০ পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্য অতিথিরা। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল