২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ফেনসিডিল সরবরাহ করতেন ডিপ্লোমা ইঞ্জিনিয়ার

-

বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ইঞ্জিনিয়ারিং পাস করেন মো: ইমরুল কাওছার (শাওন)। ইঞ্জিনিয়ারিং পড়ার সময় ফেনসিডিলে আসক্ত হয়ে পড়েন। পড়ালেখা শেষে ফেনসিডিলের খরচ জোগাতে ব্যবসাতেই নেমে পড়েন। দিনাজপুরের বিভিন্ন সীমান্ত এলাকা থেকে ভারতের মাদক ব্যবসায়ীদের ফেনসিডিল সংগ্রহ করে ঢাকায় সরবারহ করে আসছিলেন শাওন। গত বৃহস্পতিবার রাজধানীর গাবতলী এলাকা থেকে সহযোগী মো: সুমন হোসেনসহ শাওনকে গ্রেফতারের পর এ তথ্য জানিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারের সময় তার কাছ থেকে ফেনসিডিল সরবরাহের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও ৪৭০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে।
ডিবির পল্লবী জোনাল টিমের টিমলিডার অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) মো: মোস্তফা কামাল বলেন, সুমন প্রাইভেটকার চালক। তারা দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে সরবরাহ করত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাওন ডিবিকে জানিয়েছে, সে বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র থাকাকালীন ফেনসিডিলে আসক্ত হয়ে পড়ে। পরে ফেনসিডিলের খরচ জোগাতে নিজেই ব্যবসায়ী বনে যান। দিনাজপুরের বিভিন্ন সীমান্ত এলাকা থেকে প্রতি বোতল ১২০০ টাকায় কিনে এনে রাজধানীতে ১৫০০ থেকে ২২০০ টাকা পর্যন্ত বিক্রি করত তারা। করোনার সময় প্রতি বোতল ৪৫০০ টাকাও বিক্রি করেছে বলেও জানিয়েছেন। তাদের বিরুদ্ধে দারুসসালাম থানায় মামলা করা হয়েছে বলেও জানান এডিসি।


আরো সংবাদ



premium cement
ঈদের ছুটিতে ঢাকায় কোনো সমস্যা হলে কল করুন ৯৯৯ নম্বরে : আইজিপি সিরাজগঞ্জে প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল

সকল