১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

বসুন্ধরা ডিজিটালে কাল নতুন নাটক ‘মিডল ক্লাস লাভ স্টোরি’

-

বসুন্ধরা গ্রুপের সেক্টর এ পরিচালিত একটি ভিন্নধর্মী বিনোদনমূলক ইউটিউব ‘বসুন্ধরা ডিজিটাল’-এর যাত্রা বেশি দিনের নয়। এক যুগ পর গত ঈদুল ফিতরের চাঁদ রাতে জেমসের মৌলিক গান ‘আই লাভ ইউ’ প্রকাশ করে ‘বসুন্ধরা ডিজিটাল’, যা দর্শকদের মাঝে ইতোমধ্যে তুমুল জনপ্রিয়তা লাভ করেছে। প্রায় ৯৫ হাজার সাবস্ক্রাইবারের এই চ্যানেলটি বিভিন্ন মৌলিক গান ছাড়াও দর্শকদের বিনোদনের জন্য নিয়ে এসেছে বেশ কিছু ভিন্নধর্মী নাটক। যা সাড়া ফেলেছে আমাদের তরুণ প্রজন্মসহ ইউটিউবের দর্শকদের মধ্যে।
কিছুদিন আগে নগর বাউল জেমসের ‘আই লাভ ইউ’ গানটি অর্জন করে ৩.২ মিলিয়নেরও বেশি ভিউ। আগামীকাল বৃহস্পতিবার মুক্তি পাবে নাটক ‘মিডল ক্লাস লাভ স্টোরি। অভিনয়ে আছেন এই সময়ের জনপ্রিয় নতুন মুখ শ্যামল মাওলা ও সাফা কবীর। নাজমুল হাসানের পরিচালনায় সমাজের মধ্যবিত্ত পরিবারের বাস্তবতা ও ভালোবাসার গল্প নিয়ে তৈরি হয়েছে নাটকের গল্পটি।
এ ছাড়াও চ্যানেলটিতে রয়েছে খাইরুল বাসার ও হিমি অভিনীত নাটক ‘এই তুমি নেই’, শাওন ও হিমি অভিনীত নাটক ‘কাজিনটা ফাজিল’, চঞ্চল চৌধুরীর অভিনীত নাটক ‘রিমুর চিঠি’, শাওন ও টয়া অভিনীত ‘ইমোশনাল ওয়াইফ’, আদিবাসী মিজান নির্মিত পাঁচ পর্বের ধারাবাহিক নাটক ‘দাঁতাল’ যাতে অভিনয় করেছেন মারজুক রাসেল, চাষী আলম, নাঈম , মনিরা মিঠুসহ খ্যাতিমান অভিনয় শিল্পীরা। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement