২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

এমটিবির গ্রাহকসেবা সপ্তাহ উদযাপন

-

ব্যাংকের গ্রাহকসেবার মানদণ্ডের উৎকর্ষতা সাধনের মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্টি নিশ্চিতকরণের লক্ষ্যে, এমটিবি গত ১৬-১৯ মে পর্যন্ত সিলেট ও কুমিল্লা অঞ্চলে ‘গ্রাহকসেবা সপ্তাহ’ উদযাপন করেছে। মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) ভাইস চেয়ারম্যান, মো: আব্দুল মালেক সিলেট ও কুমিল্লা অঞ্চলের অন্তর্গত এমটিবি সিলেট ব্রাঞ্চে ব্যাংকের গ্রাহকদের অংশগ্রহণে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই গ্রাহকসেবা সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।
এ ছাড়াও পুরো সপ্তাহজুড়ে, ব্যাংক গ্রাহকদের কাছ থেকে বিপুল সংখ্যক ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে এবং একই সাথে গ্রাহকদের সাথে সংযোগ স্থাপনকারী ব্যাংকের নিবেদিত ফ্রন্টলাইন এবং সিনিয়র ম্যানেজমেন্টের স্বতঃস্ফূর্ত ও সৌহার্দ্যপূর্ণ অংশগ্রহণ পুরো আয়োজনটিকে অংশগ্রহণমূলকও করে তুলে। উদযাপনের অংশ হিসেবে, ব্যাংককে আগত গ্রাহকদের জন্য সিলেট ও কুমিল্লা অঞ্চলে ব্যাংকের বিভিন্ন শাখায় কিছু উপহারের ব্যবস্থা করে। এই গ্রাহকসবা সপ্তাহটি সামগ্রিকভাবে এমটিবি এবং এর মূল্যবান গ্রাহকদের মধ্যে সেতুবন্ধন হিসেবে কাজ করেছে।
এ ছাড়াও ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক, কর্পোরেট ও কমার্শিয়াল বিজনেস, মো: খালিদ মাহমুদ খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো রেইস উদ্দীন আহ্মাদ এবং হেড অব সার্ভিস কোয়ালিটি শারমিন আহমেদসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা সপ্তাহজুড়ে অনুষ্ঠিত এই গ্রাহকসেবা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল