২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জাপানি ‘সনি’ ব্র্যান্ড এখন পাওয়া যাবে সব ট্রান্সকম ডিজিটাল আউটলেটেও

র‌্যাংগস ইলেকট্রনিকস ও ট্রান্সকম ডিজিটালের মধ্যে চুক্তি স্বাক্ষর -

বিশ্ববিখ্যাত জাপানি ‘সনি’ ব্র্যান্ড এখন থেকে বাংলাদেশের অফিসিয়াল ডিস্ট্রিবিউটর র‌্যাংগস ইলেকট্রনিকস লিমিটেড শো-রুমের পাশাপাশি দেশব্যাপী সব ট্রান্সকম ডিজিটালের আউটলেটেও পাওয়া যাবে। এ উপলক্ষে উভয় কোম্পানির মধ্যে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের জেনারেল ম্যানেজার মোহাম্মদ জানে আলম এবং ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেডের হেড অব বিজনেস-রিতেশ রঞ্জনসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
র‌্যাংগস ইলেকটনিকস লিমিটেডের জেনারেল ম্যানেজার মোহাম্মদ জানে আলম বলেন, ‘ক্রেতার চাহিদার শীর্ষে থাকা সনি পণ্য সব ক্রেতাদের জন্য আরো সহজলভ্য করতে র‌্যাংগস ইলেকট্রনিকনের পাশাপাশি এখন ট্রান্সকম ডিজিটালের শোরুমেও পাওয়া যাবে।
এই অনুষ্ঠানের মাধ্যমে ট্রান্সকম ডিজিটালের শোরুমে আনুষ্ঠানিকভাবে অফিশিয়াল সনি ব্রাভিয়া এলইডি টিভির যাত্রা শুরু হলো এবং যা ৪৩ ইঞ্চি থেকে ৮৫ ইঞ্চি পর্যন্ত সাইজে পাওয়া যাবে। সনি ব্রাভিয়া এলইডি টিভিতে থাকছে SONY-র দৃষ্টিনন্দন পিকচার প্রসেসিং টেকনোলজি 4K Processor X1™, 4K X-Reality™ PRO, TRILUMINOS Displayএবং Narrow Bezel যা টিভি দেখার আনন্দকে দেবে অনন্য এক মাত্রা। এ ছাড়াও সনির এন্ড্রয়েড ও গুগল টিভিতে অন্যান্য সুবিধার সাথে সাথে আরো থাকছে পার্সোনালাইজড কন্টেন্ট, গুগল এসিস্ট্যান্ট এবং গুগল প্লে-স্টোর, যার মাধ্যমে ইউটিউব, নেটফ্লিক্স, অ্যামাজন ভিডিও-এর মতো কয়েক হাজার অ্যাপস ডাউনলোড ও ব্যবহার করা যাবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল