০২ জুলাই ২০২২
`

জাপানি ‘সনি’ ব্র্যান্ড এখন পাওয়া যাবে সব ট্রান্সকম ডিজিটাল আউটলেটেও

র‌্যাংগস ইলেকট্রনিকস ও ট্রান্সকম ডিজিটালের মধ্যে চুক্তি স্বাক্ষর -

বিশ্ববিখ্যাত জাপানি ‘সনি’ ব্র্যান্ড এখন থেকে বাংলাদেশের অফিসিয়াল ডিস্ট্রিবিউটর র‌্যাংগস ইলেকট্রনিকস লিমিটেড শো-রুমের পাশাপাশি দেশব্যাপী সব ট্রান্সকম ডিজিটালের আউটলেটেও পাওয়া যাবে। এ উপলক্ষে উভয় কোম্পানির মধ্যে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের জেনারেল ম্যানেজার মোহাম্মদ জানে আলম এবং ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেডের হেড অব বিজনেস-রিতেশ রঞ্জনসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
র‌্যাংগস ইলেকটনিকস লিমিটেডের জেনারেল ম্যানেজার মোহাম্মদ জানে আলম বলেন, ‘ক্রেতার চাহিদার শীর্ষে থাকা সনি পণ্য সব ক্রেতাদের জন্য আরো সহজলভ্য করতে র‌্যাংগস ইলেকট্রনিকনের পাশাপাশি এখন ট্রান্সকম ডিজিটালের শোরুমেও পাওয়া যাবে।
এই অনুষ্ঠানের মাধ্যমে ট্রান্সকম ডিজিটালের শোরুমে আনুষ্ঠানিকভাবে অফিশিয়াল সনি ব্রাভিয়া এলইডি টিভির যাত্রা শুরু হলো এবং যা ৪৩ ইঞ্চি থেকে ৮৫ ইঞ্চি পর্যন্ত সাইজে পাওয়া যাবে। সনি ব্রাভিয়া এলইডি টিভিতে থাকছে SONY-র দৃষ্টিনন্দন পিকচার প্রসেসিং টেকনোলজি 4K Processor X1™, 4K X-Reality™ PRO, TRILUMINOS Displayএবং Narrow Bezel যা টিভি দেখার আনন্দকে দেবে অনন্য এক মাত্রা। এ ছাড়াও সনির এন্ড্রয়েড ও গুগল টিভিতে অন্যান্য সুবিধার সাথে সাথে আরো থাকছে পার্সোনালাইজড কন্টেন্ট, গুগল এসিস্ট্যান্ট এবং গুগল প্লে-স্টোর, যার মাধ্যমে ইউটিউব, নেটফ্লিক্স, অ্যামাজন ভিডিও-এর মতো কয়েক হাজার অ্যাপস ডাউনলোড ও ব্যবহার করা যাবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ


premium cement
সৌদি আরবে আরো ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু চট্টগ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে জামায়াতের গৃহ ও খাদ্যসামগ্রী বিতরণ তাহিরপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও বন্যার্তদের মধ্যে ভারতীয় হাইকমিশনের ত্রাণ বিতরণ কওমি মাদরাসা নিয়ে ফখরুল ইমাম এমপির বক্তব্যের প্রতিবাদ শিবিরের ফুলগাজীতে বিএনপির ত্রাণ বিতরণের প্রস্তুতি সভায় আ’লীগের হামলায় আহত ৩০ চট্টগ্রামে ৫০ চোরাই মোবাইলসহ পাকড়াও ৪ চোর হামলার ভয়ে বড়থলির ২৩টি পরিবার বান্দরবানে আশ্রয় নিয়েছে হবিগঞ্জে মোবাইল কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত ১ চট্টগ্রামে গরুর বাজার দখলের চেষ্টা অস্ত্রসহ ৩ ছাত্রলীগ ক্যাডার গ্রেফতার বগুড়ায় আবাসিক হোটেলে অসামাজিক কাজ বন্ধের দাবিতে মানববন্ধন ডিএসসিসি পশুর হাটে থাকবে ১১ ভেটেরিনারি মেডিক্যাল টিম

সকল