১৩ আগস্ট ২০২২
`

জুয়েলারি শিল্পের উন্নয়নে পাশে আছেন প্রধানমন্ত্রী : আনভীর

-

সারা দেশের জুয়েলারি ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) সভাপতি সায়েম সোবহান আনভীর বলেছেন, জুয়েলারি শিল্পের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের পাশে আছেন। আমার দৃঢ় বিশ্বাস জুয়েলারি পণ্য রফতানিতে প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের সর্বোচ্চ নীতি সহায়তা প্রদান করবেন। জুয়েলারি পণ্য রফতানি হলে ব্যবসায়ীদের পাশাপাশি সমাজ, দেশ ও জাতি বিশ্বে আরো সম্মানিত হয়ে উঠবে। গত মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বাজুস জেলা পর্যায়ের নেতাদের সঙ্গে অনুষ্ঠিত দুই দিনব্যাপী মতবিনিময় সভার সমাপনী বক্তব্যে তিনি এ কথা বলেন।
বাজুস সভাপতি আরো বলেন, জুয়েলারি খাতে ভ্যাটের সমস্যা সামাধান করতে হবে। হয়রানি বন্ধ করতে হবে। এই লক্ষ্যে জুয়েলারি খাতের সমস্যা সমাধানে বাজুসকে শক্তিশালী করতে হবে। সারা দেশের ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ হতে হবে। এই লক্ষ্যে আমাদের আহ্বান, দেশের যে যেখানে আছেন, বাজুসের সদস্য হোন।
জুয়েলারি খাতের ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানিয়ে সায়েম সোবহান আনভীর বলেন, আপনারা দেশে জুয়েলারি কারখানা স্থাপন করুন। রফতানিতে মনোযোগ দিন। জুয়েলারি পণ্য রফতানির মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রত্যাশিত সোনার বাংলা গড়ার পথে আরো এক ধাপ এগিয়ে যাবে বাংলাদেশ। বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াবে বাংলাদেশ।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বাজুস সহসভাপতি গুলজার আহমেদ ও আনোয়ার হোসেন, বাজুসের সাবেক সভাপতি ও জেলা মনিটরিং কমিটির চেয়ারম্যান ডা: দিলীপ রায়, বাজুস সহসম্পাদক মাসুদুর রহমান ও জয়নাল আবেদিন খোকন, বাজুস কোষাধ্যক্ষ উত্তম বণিক, বাজুস কার্যনিবাহী কমিটির সদস্য রিপনুল হাসান, মিডিয়া কমিউনিকেশন অ্যান্ড সোশ্যাল অ্যাফেয়ার্স কমিটির সদস্যসচিব মিজানুর রহমান মানিক, বাজুস জেলা মনিটরিং কমিটির সদস্য মৃণাল কান্তি ধর, রকিবুল ইসলাম চৌধুরী, এনামুল হক সোহেল প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ


premium cement

সকল