১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ড্যাফোডিল ইউনিভার্সিটির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কাটা হচ্ছে -

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিশতম প্রতিষ্ঠা দিবস গতকাল সোমবার বিশ্ববিদ্যালয়ের একাডেমিক প্রাঙ্গণে উদযাপিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ মো: মমিনুল হক মজুমদার এতে প্রধান অতিথি ছিলেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. এস এম সামছুল আলম, মানবিক ও সামাজিক অনুষদের ডিন অধ্যাপক এ এম এম হামিদুর রহমান, বাণিজ্য ও উদ্যোক্তা অনুষদের ডিন অধ্যাপক ড. মো: মাসুম ইকবাল, পরিচালক (আন্তর্জাতিক) ড. মো: ফখরে হোসেন, পরিচালক (স্টুডেন্ট এফেয়ার্স) সৈয়দ মিজানুর রহমান, লাইব্রেরিয়ান মিলন খান ও সব বিভাগীয় প্রধানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।
প্রধান অতিথির বক্তব্যে কোষাধ্যক্ষ মো: মমিনুল হক মজুমদার বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা- কর্মচারী ও অভিভাবকসহ সবার সম্মিলিত প্রচেষ্টা, সমর্থন, আকুণ্ঠ ভালোবাসা ও অবদানের ফলেই ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি আজ বাংলাদেশের শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে স্থান করে নিয়েছে। তিনি আগামীতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে একনম্বর অবস্থানে দেখার অভিপ্রায় ব্যক্ত করেন। বিশ্ববিদ্যালয়কে এ পর্যায়ে নিয়ে আসতে বোর্ড অব ট্রাস্ট্রিজের চেয়ারম্যান ড. মো: সবুর খান, একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেট সদস্যদের অবদান ও নেতৃত্ব তিনি কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন।
উল্লেখ্য, ২০০২ সালের ২৪ জানুয়ারি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি কার্যক্রম শুরু করে স্বল্প সময়ের মধ্যে দেশের শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে স্থান করে নিতে সক্ষম হয়েছে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement