১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দেশজুড়ে শীতপ্রবণ এলাকায় কেএসআরএমের কম্বল বিতরণ

-

দেশের অন্যতম ইস্পাত নির্মাণ শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম দেশজুড়ে শীতপ্রবণ এলাকার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে। ইতোমধ্যে মৌলভীবাজার, রাজশাহী, কিশোরগঞ্জ, পাবনাসহ চট্টগ্রাম মহানগরের বিভিন্ন এলাকা ও সাতকানিয়ায় এসব কম্বল বিতরণ করা হয়। ১৫ হাজারের অধিক কম্বল বিতরণ করা হয়েছে ইতোমধ্যে। প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কেএসআরএমের শীর্ষ কর্মকর্তারা এসব কম্বল বিতরণ করেছেন নিম্ন আয়ের মানুষের মাঝে।
কেএসআরএমের উপব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহান রাহাত বলেন, কম্বল বিতরণ দেশ ও দেশের মানুষের প্রতি আমাদের সামাজিক দায়বদ্ধতার অংশ। বিশেষ করে উত্তরাঞ্চলে শীতের প্রকোপ বেশি। এছাড়া ওই এলাকার মানুষগুলোর বেশির ভাগই নিম্ন আয়ের। করোনার কারণে সারা দেশে চাকরিহারা হয়েছেন অসংখ্য মানুষ। তাই আমাদের চেষ্টা ছিল পুরো করোনাকালেই নানাভাবে তাদের পাশে থাকার। তারই অংশ হিসেবে শীত মৌসুমে এবার বিতরণ করা হয়েছে কম্বল। সাধারণ মানুষের পাশে থাকার এই প্রচেষ্টা আমাদের আগামীতেও অব্যাহত থাকবে। হয়তো তা হবে অন্য কোনোভাবে।
তিনি বলেন, মহামারী করোনার কারণে পরিবর্তিত পরিস্থিতিতে সাধারণ মানুষ এখন ক্রান্তিকাল অতিক্রম করছে। যদিও তাদের জীবনযাত্রার মান স্বাভাবিক রাখার জন্য সরকার নানামুখী পদক্ষেপ নিয়েছে। তবু নিম্নআয়ের মানুষ দিনাতিপাত করছে চরম সঙ্কটের মাঝে। তাই সরকারের পাশাপাশি বিভিন্ন শিল্প গ্রুপ ও বিত্তশালীরা এগিয়ে এসেছে। পাশে দাঁড়িয়েছে সাধারণ মানুষের। কেএসআরএম নানাভাবে দেশ ও দেশের মানুষের পাশে আছে সবসময়। সেই ধারাবাহিকতায় কেএসআরএম এবার সারা দেশের বিভিন্ন স্থানে কম্বল বিতরণ করেছে শীতার্তদের মাঝে। নিম্ন আয়ের সাধারণ মানুষ এসব কম্বল হাতে পেয়ে যে আনন্দ ও স্বস্তি অনুভব করেছে সেখানেই আমাদের প্রাপ্তি। কেএসআরএম সাধারণ মানুষের সেই আনন্দ ও অনুভবকেই ধারণ করে আরোহণ করতে চায় শিখরে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল