২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে অগ্রণী ব্যাংকের উপহারের গাড়ি হস্তান্তর

-

অগ্রণী বাংক লিমিটেডের পক্ষ থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে উপহারকৃত গাড়ি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়েছে। গতকাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গাড়ির চাবি গ্রহণ করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো: ইমদাদুল হক। চাবি তুলে দেন অগ্রণী ব্যাংক লিমিটেড এমডি এবং সিইও মোহাম্মদ শামস্-উল ইসলাম। এ সময় বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামাল উদ্দীন আহমদ, অগ্রণী ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক মো: রফিকুল ইসলাম, মহাব্যবস্থাপক (ক্রেডিট) ড. মো: আব্দুল্লাহ আল মামুন, ফজলে খোদা, আশেক এলাহী। এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন উপমহাব্যবস্থাপক অনিতা দে, সহকারী মহাব্যবস্থাপক শহীদ উল্যা, তারেক হোসেনসহ প্রমুখ।
প্রধান অতিথি ভিসি ড. মো: ইমদাদুল হক অগ্রণী ব্যাংকের এই মহতী উদ্যোগকে স্বাগত জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন। অগ্রণী ব্যাংক এমডি এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম অবিরত অগ্রযাত্রায় অগ্রণী ব্যাংক মানুষের আস্থা অর্জন করে এগিয়ে যাচ্ছে বলে তার মত প্রকাশ করে বলেন- ‘মহতী উদ্যেগেও অগ্রণী ব্যাংক এগিয়ে আছে’। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ছাত্র এবং কর্মকর্তাসহ সবাইকে অগ্রণী ব্যাংকের সেবা গ্রহণের আহ্বান জানান। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল