২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড জিতল ইস্পাহানি গ্রুপের গাজীপুর ও নেপচুন চা বাগান

-

ইস্পাহানি গ্রুপের গাজীপুর ও নেপচুন চা বাগান জিতে নিয়েছে প্রথমবারের মতো প্রবর্তিত ‘গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড-২০২০’ এর দু’টি পুরস্কার। শ্রম ও কর্মসংস্থান বিষয়ক মন্ত্রণালয় প্রদত্ত এ পুরস্কারের চা ক্যাটাগরিতে দু’টি বাগানের জন্য পৃথকভাবে অ্যাওয়ার্ড অর্জন করে প্রতিষ্ঠানটি।
সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় ছয়টি সেক্টরের ৩০টি প্রতিষ্ঠানকে ‘গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড-২০২০’ প্রদান করে। এ উপলক্ষে গতকাল বুধবার রাজধানী ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি (ভার্চুয়ালি) ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভাপতিত্ব করেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি। এ অনুষ্ঠানে বাংলাদেশের শীর্ষস্থানীয় চা বাগান মালিক এবং চা উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান ইস্পাহানি টি লিমিটেডের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর হাত থেকে গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড গ্রহণ করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’

সকল