২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড জিতল ইস্পাহানি গ্রুপের গাজীপুর ও নেপচুন চা বাগান

-

ইস্পাহানি গ্রুপের গাজীপুর ও নেপচুন চা বাগান জিতে নিয়েছে প্রথমবারের মতো প্রবর্তিত ‘গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড-২০২০’ এর দু’টি পুরস্কার। শ্রম ও কর্মসংস্থান বিষয়ক মন্ত্রণালয় প্রদত্ত এ পুরস্কারের চা ক্যাটাগরিতে দু’টি বাগানের জন্য পৃথকভাবে অ্যাওয়ার্ড অর্জন করে প্রতিষ্ঠানটি।
সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় ছয়টি সেক্টরের ৩০টি প্রতিষ্ঠানকে ‘গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড-২০২০’ প্রদান করে। এ উপলক্ষে গতকাল বুধবার রাজধানী ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি (ভার্চুয়ালি) ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভাপতিত্ব করেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি। এ অনুষ্ঠানে বাংলাদেশের শীর্ষস্থানীয় চা বাগান মালিক এবং চা উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান ইস্পাহানি টি লিমিটেডের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর হাত থেকে গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড গ্রহণ করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি

সকল