১৭ জানুয়ারি ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জমাদিউস সানি ১৪৪৩
`

গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড জিতল ইস্পাহানি গ্রুপের গাজীপুর ও নেপচুন চা বাগান

-

ইস্পাহানি গ্রুপের গাজীপুর ও নেপচুন চা বাগান জিতে নিয়েছে প্রথমবারের মতো প্রবর্তিত ‘গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড-২০২০’ এর দু’টি পুরস্কার। শ্রম ও কর্মসংস্থান বিষয়ক মন্ত্রণালয় প্রদত্ত এ পুরস্কারের চা ক্যাটাগরিতে দু’টি বাগানের জন্য পৃথকভাবে অ্যাওয়ার্ড অর্জন করে প্রতিষ্ঠানটি।
সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় ছয়টি সেক্টরের ৩০টি প্রতিষ্ঠানকে ‘গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড-২০২০’ প্রদান করে। এ উপলক্ষে গতকাল বুধবার রাজধানী ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি (ভার্চুয়ালি) ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভাপতিত্ব করেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি। এ অনুষ্ঠানে বাংলাদেশের শীর্ষস্থানীয় চা বাগান মালিক এবং চা উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান ইস্পাহানি টি লিমিটেডের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর হাত থেকে গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড গ্রহণ করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ


premium cement
নাসিক নির্বাচনে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে : ওবায়দুল কাদের টেক্সাসের পণবন্দীর ঘটনায় ২ জন গ্রেফতার করোনায় আক্রান্ত সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ভারতে এক দিনে দুই লাখ ৫৮ হাজার করোনা রোগী শনাক্ত ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ৬০ থেকে ৬৫টি ওয়ার্ডের কর্মীসভা শেষ : রবিন দেশে বয়ে যাচ্ছে মৃদু শৈত্যপ্রবাহ ভ্যাকসিন সার্টিফিকেট বহন করা বাধ্যতামূলক করল ফরাসি পার্লামেন্ট বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় মৌলভীবাজারে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ইসলামপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেলচালক নিহত সরকার রক্তচক্ষু দেখিয়ে বিদেশীদের মুখ বন্ধ রাখতে পারবে না : রিজভী চট্টগ্রামে ৩ মাস পর করোনায় তিনজনের মৃত্যু, আক্রান্ত ৭৪২

সকল