২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

‘বিজনেস ট্রান্সফরমেশন অ্যাওয়ার্ড-২০২১’ জিতল স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড

-

ওয়ার্ল্ড মার্কেটিং কংগ্রেসের আয়োজনে গত ২৩ নভেম্বর অনুষ্ঠিত ‘গ্লোবাল সাসটেইনেবিলিটি লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২১’ অনুষ্ঠানে সাসটেইনেবল বিজনেস ক্যাটাগরিতে ‘বিজনেস ট্রান্সফরমেশন অ্যাওয়ার্ড-২০২১’ অর্জন করেছে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড। ভারতের মুম্বাইয়ে ওয়ার্ল্ড সিএসআর ডে অ্যান্ড ওয়ার্ল্ড সাসটেইনেবিলিটি-এর প্রতিষ্ঠাতা ও ইন্ডিপেন্ডেন্ট ডিরেক্টর ড. আর এল ভাটিয়ার কাছ থেকে স্ট্যান্ডার্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ এই সম্মাননা গ্রহণ করেন। ১৩৮টি শাখাসহ সব ব্যাংকিং কার্যক্রমকে কনভেনশনাল ধারার ব্যাংকিং থেকে সফলভাবে সম্পূর্ণ শরিয়াহভিত্তিক ইসলামী ধারায় রূপান্তরের স্বীকৃতিস্বরূপ এই অ্যাওয়ার্ডে ভূষিত হয় স্ট্যান্ডার্ড ব্যাংক।
সম্পূর্ণ অলাভজনক প্রতিষ্ঠান ভারতের ‘ওয়ার্ল্ড সাসটেইনেবিলিটি’ প্রতি বছর ব্যবসায়িক সক্ষমতা, নীতি, কৌশল এবং সাসটেইনেবিলিটি প্র্যাকটিসÑ এই সব মানদণ্ডের ভিত্তিতে সারা বিশ্ব থেকে অল্পসংখ্যক যোগ্য প্রতিষ্ঠানকে পুরস্কারের জন্য মনোনীত করে। ২০২১ সালে সাসটেইনেবল বিজনেস ক্যাটাগরিতে বাংলাদেশ থেকে একমাত্র প্রতিষ্ঠান হিসেবে স্ট্যান্ডার্ড ব্যাংক এই স্বাীকৃতি অর্জন করল। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল