২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
সুপারিশপ্রাপ্তদের জন্য নির্দেশনা

২৬ ডিসেম্বরের মধ্যে ভি-রোল ফরম পাঠানোর তাগিদ

-

প্রাথমিক সুপারিশপ্রাপ্ত হয়েও যেসব প্রার্থী এখনো পুলিশ ভেরিফিকেশনের রোল ফরম পাঠাননি তাদের ২৬ ডিসেম্বরের মধ্যে ভি-রোল ফরম পাঠানোর নির্দেশ দিয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। গতকাল সোমবার এনটিআরসিএর উপসচিব কাজী কামরুল আহছানের সই করা অফিস আদেশ থেকে এ তথ্য জানা যায়।
অফিস আদেশে বলা হয়, তৃতীয় গণবিজ্ঞপ্তির আওতায় প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের পুলিশ-সিকিউরিটি ভেরিফিকেশনের জন্য পুলিশ প্রত্যয়ন ফরম (ভি-রোল) পূরণ করে গত ১৫ সেপ্টেম্বরের মধ্যে এনটিআরসিএ কার্যালয়ে পাঠানোর জন্য বলা হয়েছিল। কিন্তু উল্লিখিত সময়ের মধ্যে পাঁচ হাজার ২৯৫ জন প্রার্থীর ভি-রোল ফরম পাওয়া যায়নি। যেসব প্রার্থীর ভি-রোল ফরম পাওয়া যায়নি তাদের তালিকা িি.িহঃৎপধ.মড়া.নফ ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।
যেসব প্রার্থী ভি-রোল ফরম পাঠাননি তারা এনটিআরসিএর ওয়েবসাইটে পুলিশ-সিকিউরিটি ভেরিফিকেশন বক্স থেকে ভি-রোল ফরম ডাউনলোড করে ফরমের চার কপি নিজ হাতে পূরণ করে ওপরে রোল, ব্যাচ ও খামের ওপরে বড় অক্ষরে প্রার্থীর নিজ জেলার নাম, নিবন্ধন পরীক্ষার রোল, ব্যাচ ও মোবাইল নম্বর উল্লেখ করে ডাকযোগে এনটিআরসিএর কার্যালয়ে ২৬ ডিসেম্বরের মধ্যে পাঠাতে হবে।
নির্দেশনায় আরো বলা হয়, যেসব প্রার্থীর ভি-রোল ফরম পাওয়া যায়নি তাদের টেলিটক সিমে এসএমএসের মাধ্যমে বিষয়টি জানিয়ে দেয়া হবে। ২৬ ডিসেম্বরের পরে আর কোনো ভি-রোল ফরম গ্রহণ করা হবে না। এনটিআরসিএ সচিব মো: ওবায়েদুর রহমান বলেন, তৃতীয় গণবিজ্ঞপ্তির মাধ্যমে যেসব প্রার্থীকে এনটিআরসি থেকে প্রাথমিক সুপারিশ করা হয়েছিল তাদের পুলিশ ভেরিফিকেশন চলছে। এর মধ্যে পাঁচ হাজার ২৯৫ জন প্রার্থী এখনো পুলিশ ভেরিফিকেশনের ভি-রোল ফরম পাঠাননি। তাদের আগামী ২৬ ডিসেম্বরের মধ্যে ফরম পাঠানোর সুযোগ দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement