২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জমাদিউস সানি ১৪৪৩
`

শুরু হচ্ছে বিসিএস কম্পিউটার সিটি বিজয়ে প্রযুক্তি মেলা ২০২১

মেলা উপলক্ষে বিসিএস কম্পিউটার সিটি ম্যানেজমেন্ট কমিটি নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন : নয়া দিগন্ত -

স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে বিসিএস কম্পিউটার সিটি আয়োজন করছে পাঁচ দিনব্যাপী ব্যতিক্রমধর্মী বিজয়ে প্রযুক্তি মেলা ২০২১। আগামী ৭ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত আগারগাঁয়ের বিসিএস কম্পিউটার সিটি অনুষ্ঠিত হবে এই মেলায়। গতকাল শনিবার কম্পিউটার সিটি সমিতির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মেলার আহ্বায়ক মো: মাহাবুবুর রহমান এসব কথা বলেন। মেলা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি, বিশেষ অতিথি থাকবেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।
বিসিএস কম্পিউটার সিটির ম্যানেজমেন্ট কমিটির সভাপতি এ এল মজাহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী) বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে এ বছরের মেলা হবে ব্যতিক্রমধর্মী। এবার মেলায় থাকবে না কোনো এন্ট্রি টিকিট এবং ফেসবুকে রেজিস্ট্রেশন করলেই থাকবে উপহার। প্রত্যেক ৫০০ টাকার পণ্য ক্রয় করলেই থাকছে একটি করে লাকি কুপন। এছাড়া এই মেলা থেকে বিশ্বখ্যাত কিছু ব্র্যান্ড তাদের সব থেকে লেটেস্ট মডেলের পণ্যের আনুষ্ঠানিক যাত্রা করাবে। সেগুলোতে আবার থাকবে বিশেষ ছাড়।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আয়োজকরা বলেন, করোনার কারণে খচরা যন্ত্রাংশ তৈরি বেশ কিছু প্রতিষ্ঠান বন্ধ থাকায় ওই সব পণ্যের ঘাটতি পড়ে। যার কারণে বেশ কিছু পণ্যের মূল্য বেড়ে গেছে। তবে ২০২২ সাল আইসিটি ক্ষেত্রে বাংলাদেশে কোনো সমস্যা থাকবে না।
সিটি কমিটির সদস্য ও মিডিয়া কনভেনার মো: জাহেদ আলী ভূঁইয়া মেলায় সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং সব স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানিয়েছেন। অনুষ্ঠানে বিসিএস কম্পিউটার সিটির ম্যানেজমেন্ট কমিটির সব সদস্য উপস্থিত ছিলেন।


আরো সংবাদ


premium cement