২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

সাশ্রয় মূল্যে বিশ্বখ্যাত সুইস ঘড়ি এখন বাংলাদেশে

-

বাংলাদেশী উদ্যোক্তা কবির অ্যান্ড কোম্পানি গত বুধবার রাজধানীর একটি অভিজাত হোটেলে বিশ্বখ্যাত সুইজারল্যান্ডের বিভিন্ন মডেলের ঘড়ি বাংলাদেশে বাজারজাত করার লক্ষ্যে এক উদ্বোধনী অনুষ্ঠান করে।
নেসলে বাংলাদেশের করপোরেট অ্যাফেয়ার্স ডিরেক্টর নকীব খান প্রধান অতিথি থেকে অনুষ্ঠানটি উদ্বোধন করেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেনÑ সুইজারল্যান্ড টাইম রিসার্চ এক্সপিরিয়েন্সের নির্মাতা প্রফেসর সেবাস্তিন রুসু ও কবির ওয়াচের স্বত্বাধিকারী আরাফাত কবির।
অনুষ্ঠানে দেশের বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের কর্মকর্তারা, ব্যবসায়ী, উদ্যোক্তা, বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিকস ও অনলাইন মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। কবির অ্যান্ড কোম্পানি বাংলাদেশে অবৎড়ধিঃপয, গধঃযবু-ঞরংংড়ঃ, ঈড়ৎহধারহ, ঈষধঁফব ইবৎহধৎফ এবং জরপযবষরবঁ-এর মতো বিশ্বখ্যাত সুইস ঘড়ির ব্র্যান্ডের পরিবেশক। ক্রেতাদের সক্ষমতা ও চাহিদার দিকে নজর রেখে এসব ঘড়ি মিলবে ১০ হাজার থেকে ৮০ হাজার টাকার মধ্যে।
প্রধান অতিথি নকীব খান বলেন, ঘড়ির আবেদন এখনো ফুরায়নি। ঘড়ির প্রযুক্তিতে রূপান্তর ঘটেছে। অ্যানালগের বদলে যুক্ত হয়েছে ডিজিটাল সার্কিট। এ ছাড়া যুগের সাথে ঘড়িও স্মার্ট হয়েছে, প্রযুক্তির দিক থেকে এগিয়েছে আর নকশাতে এসেছে পরিবর্তন।
উদ্যোক্তা আরাফাত কবির বলেন, বেশির ভাগ সুইস ঘড়িতেই থাকে দুই বছরের ওয়ারেন্টি। সমস্যা হলে বিশ্বের যেকোনো দেশের আউটলেট থেকে বদলে নেয়া যাবে। তবে, কোনো কোনো অভিজাত ব্র্যান্ডে এই সুবিধা মিলছে পাঁচ বছর পর্যন্ত। অনুষ্ঠান শেষে একটি র্যাফল ড্র অনুষ্ঠিত হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ


premium cement