০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ৬ জিলহজ ১৪৪৩
`
বিএনপিকে ওবায়দুল কাদের

সরকার অবৈধ হলে খালেদা জিয়ার চিকিৎসা দাবি করছেন কেন

-

বেগম জিয়ার বিদেশে চিকিৎসার ক্ষেত্রে আইন নয়, এই অবৈধ সরকারই বাধা- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকার যদি অবৈধই হয় তা হলে এই অবৈধ সরকারের কাছে আপনারা বেগম জিয়ার বিদেশে চিকিৎসার জন্য দাবি করছেন কেন? আর এই সরকার অবৈধই বা কী করে হয়! জাতীয় সংসদে তো আপনাদেরও বৈধভাবে প্রতিনিধিত্ব রয়েছে।
গতকাল জাতীয় সংসদ ভবন এলাকায় মন্ত্রীর সরকারি বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। আইন-আদালতের প্রতি বিএনপির আস্থা নেইÑ এ কথা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আইন আদালতের প্রতি আস্থা নেই বলেই বিএনপি নেতারা বেগম জিয়ার বিদেশে যাওয়ার বিষয়ে এ ধরনের বক্তব্য দিচ্ছেন। প্রকৃতপক্ষে বিএনপি নেতাদের এমন বক্তব্যে প্রমাণিত হয়েছে, তারা দেশের আইন-আদালতের কোনো তোয়াক্কা করে না।
বাসে হাফ ভাড়া চালু প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ঢাকা সিটিতে বেশ কিছু পরিবহনের বিরুদ্ধে শিক্ষার্থীদের জন্য হাফ ভাড়ার যে সিদ্ধান্ত, তা বাস্তবায়ন না করার অভিযোগ রয়েছে। পরিবহন মালিক শ্রমিকদের আবারো অনুরোধ করছি, শিক্ষার্থীদের প্রতি সংবেদনশীল হয়ে হাফ ভাড়ার সিদ্ধান্তটি বাস্তবায়ন করুন। এ সময় মন্ত্রী পরিবহন মালিক শ্রমিকদের প্রতি প্রশ্ন রেখে বলেন, কথা দিয়ে কথা রাখুন। আপনাদের সিদ্ধান্ত আপনারাই কেন লঙ্ঘন করছেন?


আরো সংবাদ


premium cement