২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

করোনার মধ্যেও আন্দোলন চলবে : মির্জা আব্বাস

ফরিদপুরে সাংবাদিকদের সাথে কথা বলছেন মির্জা আব্বাস। পাশে শামা ওবায়েদ : নয়া দিগন্ত -

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, গণতন্ত্র পুনরুদ্ধার ও বিদেশে বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য আরো বৃহত্তর পরিসরে আন্দোলন কর্মসূচি দেয়া হবে। করোনার মধ্যেও এই আন্দোলন চলবে। মঙ্গলবার দেশব্যাপী ১০টি সাংগঠনিক বিভাগে সমাবেশের অংশ হিসেবে ফরিদপুরে অনুষ্ঠিত বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। বিকেলে ফরিদপুর প্রেস ক্লাবে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মির্জা আব্বাস বলেন, একটি রাজনৈতিক দল আরেকটি রাজনৈতিক দলের সাথে ভালো আচরণ করবে এটিই আমরা আশা করি। তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সাথেও বর্তমান প্রধানমন্ত্রীর এমন আচরণই আমরা প্রত্যাশা করেছিলাম। তিনি বলেন, বেগম খালেদা জিয়া না থাকলে, বিএনপি না থাকলে বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বও থাকবে না।
সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জহিরুল হক শাহজাদা মিয়া, বিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সৈয়দ মোদাররেস আলী ইছা, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ইয়াসমিন আরা হক খুকু ও যুগ্ম সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ। সভা পরিচালনার দায়িত্বে ছিলেন বিএনপির ফরিদপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান মাশুক ও সেলিমুজ্জামান সেলিম।
ফরিদপুরের এই সাংগঠনিক বিভাগীয় সমাবেশে যোগ দিতে দুপুর থেকেই ফরিদপুরসহ পাশর্^বর্তী জেলা ও উপজেলা থেকে নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে থাকেন। কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত হওয়ার আগেই সমাবেশস্থল লোকে লোকারণ্য হয়ে যায়। ফরিদপুর প্রেস ক্লাবের সামনে মুজিব সড়কে যান চলাচল বন্ধ করে দেয় পুলিশ। ফরিদপুর প্রেস ক্লাব মিলনায়তনের ভেতরে এ সময় উপস্থিত কর্মীরা একাধিক গ্রুপে বিভক্ত হয়ে স্লোগান দিতে শুরু করলে সেখানে কিছু সময়ের জন্য বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়। একপর্যায়ে কেন্দ্রীয় নেতা মির্জা আব্বাস তার বক্তব্য সংক্ষিপ্তভাবে শেষ করে সমাবেশের সমাপ্তি টানেন।
সমাবেশ শেষে মির্জা আব্বাস সাংবাদিকদের সাথে আলাপকালে বলেন, ইনশা আল্লাহ আরো বৃহত্তর কর্মসূচির মাধ্যমে আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো। বিএনপি একটি সুশৃঙ্খল দল। তিনি সবাইকে সুশৃঙ্খলভাবে আন্দোলন কর্মসূচিতে অংশ নেয়ার আহ্বান জানান।


আরো সংবাদ



premium cement
শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া

সকল