২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে : আমির খসরু

সিলেটে বিএনপির বিভাগীয় মহাসমাবেশে বক্তৃতা করছেন আমির খসরু মাহমুদ চৌধুরী, অ্যাডভোকেট জয়নুল আবেদীন ও হাবিবুন নবী খান সোহেল : নয়া দিগন্ত -

বিএনপি স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সরকার বেগম খালেদা জিয়াকে হত্যার পরিকল্পনার অংশ হিসেবে মুক্ত করে দিচ্ছে না। তিনি বলেন, দলীয় চেয়ারপারসনের মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে। দলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন বলেন, বিশেষজ্ঞ চিকিৎসকরা বলেছেন এ দেশে খালেদা জিয়ার চিকিৎসা দেশে সম্ভব নয়। সরকার খালেদা জিয়াকে হত্যা করতে তার মুক্তি দিচ্ছে না। যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল বলেন, এই সরকারের কাছে আবদার করে কোনো লাভ হবে না। আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা নিশ্চিত করতে হবে। গতকাল সিলেটে বিভাগীয় মহাসমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন আমির খসরু মাহমুদ চৌধুরী। দুপুর আড়াইটায় নগরীর রেজিস্টারি মাঠে সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মহানগর বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকীর সভাপতিত্বে ও এমরান আহমদ চৌধুরীর সঞ্চালনায় মহাসমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন ও যুগ্ম মহাসচিব হাবিবুন নবী খান সোহেল। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা তাহসিনা রুশদী লুনা, ড. মোহাম্মদ এনামুল হক চৌধুরী ও খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা: সাখাওয়াত হাসান জীবন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন, কেন্দ্রীয় সহ-ক্ষুদ্র ঋণবিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় সহ স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক শাম্মী আক্তার, কেন্দ্রীয় সদস্য ডা: শাহরিয়ার হোসেন চৌধুরী, আবুল কাহের চৌধুরী শামীম, নাসের রহমান, মিজানুর রহমান চৌধুরী মিজান প্রমুখ।


আরো সংবাদ


premium cement