০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ন ১৪২৮, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

ডেমরায় অসহায় ছিন্নমূল মানুষের মধ্যে মশারি বিতরণ জামায়াতের

-

রাজধানীর ডেমরা এলাকায় অসহায় ছিন্নমূল মানুষের মধ্যে মশারি বিতরণ করেছে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতে ইসলামী। এ উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে মশারি বিতরণ করেন, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. মুহাম্মদ শফিকুল ইসলাম মাসুদ। ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য কামাল হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মুহাম্মদ দেলাওয়ার হোসেন। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য মোহাম্মদ আলী, শাহীন আহমদ খান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে ড. মাসুদ বলেন, আল্লাহর নির্দেশ হচ্ছে তোমরা আমার সেজদাহ করো, ইবাদত করো এবং সেই সাথে মানুষের কল্যাণে আপ্রাণ প্রচেষ্টা চালিয়ে যাও। জামায়াতে ইসলামীর লক্ষ্য ও উদ্দেশ্য শুধুমাত্র রাজনীতি করে রাষ্ট্রীয় ক্ষমতা গ্রহণ করা নয় বরং ইকামাতে দ্বীনের কাজের মাধ্যমে দেশের অবহেলিত ও বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করা। যা সাদকায়ে জারিয়ার আমল হিসেবে আমাদের মৃত্যুর পরও অব্যাহত থাকবে। আজ বাংলাদেশে সত্যিকার অর্থে ইসলামের ভালো কাজগুলো জামায়াতে ইসলামীর কাজ হিসেবে মূল্যায়িত হচ্ছে, আলহামদুলিল্লাহ। এটিই জামায়াত শিবিরের অর্জন।
তিনি আরো বলেন, একটি আদর্শবাদী দলের নেতাকর্মীদের জুলুম নির্যাতন করে, ফাঁসি দিয়ে, হত্যা করে সেই আদর্শকে শেষ করে দেয়া যায় না। আর সেটা যদি হয় আল্লাহর মনোনীত দ্বীন ইসলাম এবং প্রিয় নবী মুহাম্মাদ সা: এর আদর্শ তা হলে তো কথাই নেই। সে কাজ দ্বীন ইসলাম প্রতিষ্ঠার দায়িত্ব সরাসরি মহান আল্লাহ সুবহানাহু তায়ালা নিজেই গ্রহণ করেন। বিজ্ঞপ্তি।



আরো সংবাদ