২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ডেমরায় অসহায় ছিন্নমূল মানুষের মধ্যে মশারি বিতরণ জামায়াতের

-

রাজধানীর ডেমরা এলাকায় অসহায় ছিন্নমূল মানুষের মধ্যে মশারি বিতরণ করেছে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতে ইসলামী। এ উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে মশারি বিতরণ করেন, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. মুহাম্মদ শফিকুল ইসলাম মাসুদ। ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য কামাল হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মুহাম্মদ দেলাওয়ার হোসেন। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য মোহাম্মদ আলী, শাহীন আহমদ খান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে ড. মাসুদ বলেন, আল্লাহর নির্দেশ হচ্ছে তোমরা আমার সেজদাহ করো, ইবাদত করো এবং সেই সাথে মানুষের কল্যাণে আপ্রাণ প্রচেষ্টা চালিয়ে যাও। জামায়াতে ইসলামীর লক্ষ্য ও উদ্দেশ্য শুধুমাত্র রাজনীতি করে রাষ্ট্রীয় ক্ষমতা গ্রহণ করা নয় বরং ইকামাতে দ্বীনের কাজের মাধ্যমে দেশের অবহেলিত ও বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করা। যা সাদকায়ে জারিয়ার আমল হিসেবে আমাদের মৃত্যুর পরও অব্যাহত থাকবে। আজ বাংলাদেশে সত্যিকার অর্থে ইসলামের ভালো কাজগুলো জামায়াতে ইসলামীর কাজ হিসেবে মূল্যায়িত হচ্ছে, আলহামদুলিল্লাহ। এটিই জামায়াত শিবিরের অর্জন।
তিনি আরো বলেন, একটি আদর্শবাদী দলের নেতাকর্মীদের জুলুম নির্যাতন করে, ফাঁসি দিয়ে, হত্যা করে সেই আদর্শকে শেষ করে দেয়া যায় না। আর সেটা যদি হয় আল্লাহর মনোনীত দ্বীন ইসলাম এবং প্রিয় নবী মুহাম্মাদ সা: এর আদর্শ তা হলে তো কথাই নেই। সে কাজ দ্বীন ইসলাম প্রতিষ্ঠার দায়িত্ব সরাসরি মহান আল্লাহ সুবহানাহু তায়ালা নিজেই গ্রহণ করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল