০৯ ডিসেম্বর ২০২১
`

সিলেটে ছাত্রলীগ কর্মী খুনের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা

-

সিলেটের দক্ষিণ সুরমা সরকারি কলেজ ক্যাম্পাসে নিজ দলের ক্যাডারদের হাতে ছাত্রলীগ কর্মী আরিফুল ইসলাম রাহাত খুনের ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার রাতে নিহতের চাচা শফিকুল ইসলাম বাদি হয়ে এ মামলা দায়ের করেন। এতে ১০ জনকে আসামি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল হাসান তালুকদার। তিনি বলেন, মামলায় তিনজনের নামোল্লেখ এবং আরো পাঁচ-সাতজনকে অজ্ঞাত হিসেবে আসামি করা হয়েছে। আসামিদের গ্রেফতারের জন্য প্রযুক্তির সহায়তা নেয়া হয়েছে।
সংশ্লিষ্ট একটি সূত্র নিশ্চিত করেছে, মামলায় প্রধান আসামি করা হয়েছে দক্ষিণ সুরমার মোগলাবাজার থানা এলাকার সিলাম পশ্চিমপাড়ার আব্দুস সালামের ছেলে সামসুদ্দোহা সাদীকে (২০)। অপর দুই আসামি হলো একই এলাকার জামাল মিয়ার ছেলে তানভীর আহমদ (১৯) ও দক্ষিণ সুরমার তেতলি ইউনিয়নের আহমদপুর গ্রামের মৃত গৌছ মিয়ার ছেলে সানী। এদের মধ্যে সাদী ছাত্রলীগের কর্মী। সে সিলেট ছাত্রলীগের কাশ্মির গ্রুপের কর্মী বলে জানা গেছে। বাকি দুইজনও ছাত্রলীগের সাথে জড়িত বলে সূত্রটি জানায়।
উল্লেখ্য বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে আরিফুল ইসলাম রাহাত দক্ষিণ সুরমা সরকারি কলেজ ক্যাম্পাস থেকে বেরিয়ে মূল গেট থেকে ২০-২৫ গজ ভেতরে আসামাত্র ছাত্রলীগ কর্মী সাদী ও তানভীর সিলভার রঙ্গের একটি পালসার মোটরসাইকেলে এসে পেছন থেকে রাহাতকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে রাহাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাহাত দক্ষিণ সুরমা উপজেলার পুরাতন তেতলি এলাকার সুরমান আলীর ছেলে ও দক্ষিণ সুরমা কলেজের দ্বাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র।

 


আরো সংবাদ